Dev on CBI raid: ‘দোষীদের শাস্তি হওয়া উচিত, কিন্তু...’ ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই হানা প্রসঙ্গে দেব

Dev on CBI raid at Firhad Hakim, Madan Mitra House: দেব সাফ জানিয়ে দেন যে কেউ ভুল করে থাকলে তাঁর শাস্তি পাওয়া উচিত। কিন্তু রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত তদন্ত হলে তার নিন্দাও করেন সাংসদ। অভিনেতা ও সাংসদ দেব প্রথমে বলেন যে এই বিষয়ে তিনি কী বলবেন? তারপর তিনি বলেন, ‘সিবিআই, ইডি যে যার কাজ করবে।’

Updated By: Oct 8, 2023, 03:33 PM IST
Dev on CBI raid: ‘দোষীদের শাস্তি হওয়া উচিত, কিন্তু...’ ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই হানা প্রসঙ্গে দেব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালে ঘাটালে বন্যা পরিদর্শনে যান  অভিনেতা-সাংসদ দেব(Dev)। ঘাটাল(Ghatal) পৌরসভার আড়গোড়া চাতালে ডুবে যাওয়া রাজ্যসড়কে যান দেব। সেখানে গিয়ে বন্যা পরিদর্শন করেন এবং দেবের উপস্থিতিতে বন্যার্তদের ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়।এখান থেকে ঘাটালের আরও কয়েকটি জায়গা পরিদর্শন করবেন দেব। এর মাঝেই রবিবার কলকাতায় ফিরহাদ হাকিম(Firhad Hakim) ও মদন মিত্রের(Madan Mitra) বাড়িতে সিবিআই(CBI) হানা প্রসঙ্গে মুখ খুললেন দেব।

আরও পড়ুন- Israel-Palestine Conflict: ইজরায়েলে চলচ্চিত্র উৎসবে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা! অবশেষে দেশে ফিরছেন নুসরত...

রবিবার সকাল সকাল পুরনিয়োগ দুর্নীতির তদন্তে কলকাতা শহর ও শহরতলির ১২ জায়গায় হানা দিয়েছে সিবিআই। প্রথমে কলকাতায় ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দেয় সিবিআই। প্রায় একই সময়ে ভবানীপুরে মদন মিত্রের বাড়ি, কামাহাটিতে তাঁর আবাসনেও তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা। মদন মিত্রের দক্ষিণনেশ্বরে যে ফ্ল্যাট রয়েছে তার কাছেই একটি পার্টি অফিস রয়েছে। সেই পার্টি অফিসেরে শার্টার খুলে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তসংস্থা।

এই প্রসঙ্গে ঘাটালে দেবকে জিগ্গেস করা হলে তিনি সাফ জানিয়ে দেন যে কেউ ভুল করে থাকলে তাঁর শাস্তি পাওয়া উচিত। কিন্তু রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত তদন্ত হলে তার নিন্দাও করেন সাংসদ। অভিনেতা ও সাংসদ দেব প্রথমে বলেন যে এই বিষয়ে তিনি কী বলবেন? তারপর তিনি বলেন, ‘সিবিআই, ইডি যে যার কাজ করবে। আমার মনে হয়, ববিদা খুব দক্ষ একজন নেতা ও জনগণের প্রিয় নেতাও। সে নিজেকে প্রমাণ করবে। রাজনৈতিকভাবে যদি এটা ভুলভাবে প্রয়োগ করা হয় তাহলে এটা খুবই খারাপ’।

আরও পড়ুন-CBI Railds Madan Mitra House: দক্ষিণেশ্বরে মদন মিত্রের ফ্ল্যাটে তল্লাশি, লাগোয়া অফিসেরও তালা খুলল সিবিআই

তিনি আরও বলেন, ‘প্রতিদিন বিরোধীদের বাড়িতে যেভাবে হানা দেওয়া হচ্ছে তাতে খারাপ লাগছে। কেউ ভুল করে থাকলে তাঁর শাস্তি হওয়া উচিত। কিন্তু যদি তা রাজনৈতিক উদ্দেশ্যে হয়ে থাকে সেক্ষেত্রে অবশ্যই তা খারাপ। ভবিষ্যতের জন্য খারাপ। কারণ কারও কাছে ক্ষমতা সারাজীবন থাকে না। আমিও সারাজীবন সাংসদ থাকব না, অভিনেতা থাকব না। একটা সময়, আমারও খারাপ সময় আসবে, আমার জায়গায় অন্য কেউ আসবে। আজ যে পদ্ধতিগুলো প্রতিষ্ঠিত করা হচ্ছে পরবর্তীতে যারা ক্ষমতায় আসবে তারা হয়তো আরও খারাপভাবে বিষয়টি প্রয়োগ করার চেষ্টা করবে। সেটা মানুষের জন্য খারাপ, ভারতের জন্য খারাপ। কিন্তু যদি এটা সৎভাবে হয়, তাহলে দোষীদের শাস্তি দেওয়া উচিত’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.