দেবের গার্লফ্রেন্ডের ডেবিউ হবে এই সিনেমায়?

অনেকদিন ধরেই এই খবর টলিউডে শোরগোল ফেলেছে, 'মহানায়ক' দেবের গার্লফ্রেন্ড রুক্মিণী মৈত্রের টলিউড ডেবিউ হচ্ছে দেবের সঙ্গেই। দেবের গার্লফ্রেন্ডই হবেন দেবের হিরোয়িন। নায়ক দেব, নায়িকা রুক্মিণী! আরও একটা চমক আছে। সিনেমার প্রযোজনা করবেন দীপক অধিকারী ওরফে দেব নিজেই। সিনেমার নাম 'চ্যাম্প' (Chaamp)। এই ছবিতে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে দেবকে। সিনেমার পরিচালনায় থাকবেন রাজ চক্রবর্তী।

Updated By: Nov 2, 2016, 07:51 PM IST
দেবের গার্লফ্রেন্ডের ডেবিউ হবে এই সিনেমায়?

ওয়েব ডেস্ক: অনেকদিন ধরেই এই খবর টলিউডে শোরগোল ফেলেছে, 'মহানায়ক' দেবের গার্লফ্রেন্ড রুক্মিণী মৈত্রের টলিউড ডেবিউ হচ্ছে দেবের সঙ্গেই। দেবের গার্লফ্রেন্ডই হবেন দেবের হিরোয়িন। নায়ক দেব, নায়িকা রুক্মিণী! আরও একটা চমক আছে। সিনেমার প্রযোজনা করবেন দীপক অধিকারী ওরফে দেব নিজেই। সিনেমার নাম 'চ্যাম্প' (Chaamp)। এই ছবিতে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে দেবকে। সিনেমার পরিচালনায় থাকবেন রাজ চক্রবর্তী।

 

এটা দেবের দ্বিতীয় প্রযোজনা। 'ধুমকেতু' দেবের প্রযোজিত প্রথম টলিউড ফিল্ম। এই ফিল্মে দেবের বিপরীতে অভিনয় করবেন 'প্রাক্তন' প্রেমিকা শুভশ্রী। এই বছর নভেম্বর মাসেই হয়ত এই সিনেমার আত্মপ্রকাশ ঘটবে। তারপরই নিজের প্রযোজিত দ্বিতীয় সিনেমায় হাত দেবেন দেব। 

 

 

.