Devlina Kumar: 'মেয়েদের জামাকাপড়ই ধর্ষণের কারণ, সবটাই মেয়েদের দোষ', ধর্ষণ প্রসঙ্গে কটাক্ষ দেবলীনার

ধর্ষণের প্রতিবাদে একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা কালকি কেঁকলা(Kalki Koechlin)। সেই ভিডিওটি শেয়ার করেই ধর্ষণ নিয়ে কটাক্ষ করেন দেবলীনা কুমার(Devlina Kumar)। 

Updated By: Apr 20, 2022, 03:41 PM IST
Devlina Kumar: 'মেয়েদের জামাকাপড়ই ধর্ষণের কারণ, সবটাই মেয়েদের দোষ', ধর্ষণ প্রসঙ্গে কটাক্ষ দেবলীনার

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে একের পর এক ধর্ষণকাণ্ড(Rape Cases)। প্রতিবাদে সামিল তারকারা। তবে শুধু রাজ্য নয়, দেশ জুড়ে ঘটে যাওয়া একাধিক ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদে সামিল হয়েছেন অভিনেতা কালকি কেঁকলা(Kalki Koechlin)। তাঁরই একটি ভিডিও শেয়ার করে ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ জানালেন দেবলীনা কুমার(Devlina Kumar)। কটাক্ষের সুরে সেই ভিডিওতে ধর্ষণের জন্য মেয়েদেরই দায়ী করা হয়েছে। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে কালকি মেয়েদের উদ্দেশে বলছেন, 'ধর্ষণের জন্য তুমি দায়ী। তুমি কী পরেছো তা দায়ী। বৈজ্ঞানিক বিশ্লেষণে দেখা গেছে যে,যে সব মহিলারা স্কার্ট পরে, সেই সব স্কার্টই ধর্ষণের কারণ। আপানারা জানেন কেন? কারণ পুরুষদের চোখ থাকে। শুধু স্কার্টই নয়, আরও কয়েকধরনের পোশাক আছে যা দেখে পুরুষরা উত্তেজিত হয়।' এই বক্তব্যের পরেই দেখা যায় বেশ কিছু মহিলার ছবি, কেউ পরেছেন শর্টস, কেউ ফ্রক, কেউ রেনকোর্ট, কেউ বোরখা কেউ আবার অ্যাস্ট্রোনটের পোশাক অর্থাৎ কটাক্ষের সুরে এই ভিডিওতে বলতে চাওয়া হয়েছে যে, যেকোনও পোশাকেই মহিলারা ধর্ষণের শিকার হতে পারেন কারণ তাঁরা মহিলা। মহিলারা না থাকলেই এই সমস্যার সমাধান, ব্যঙ্গের সুরে বলেন উপস্থাপিকা। এমনকি তিনি বলেন যে এই অপরাধ পুরুষেরা করলেও তার জন্য দায়ী মহিলারা কারণ পুরুষদের জন্ম দেন মহিলারা। এমনকি প্রশ্ন তোলার জন্যও এক পুরুষ এসে ঝাঁপিয়ে পড়ে ঐ মহিলার ওপর। 

ধর্ষণের বিরুদ্ধে তৈরি কটাক্ষে ভরা এই ভিডিও শেয়ার করে দেবলীনা কুমার লেখেন, 'একদমই এটা আমাদের দোষ আর আমাদের পোশাকের। পোশাক উত্তেজিত হলে এরকম তো হবেই।' দেবলীনার শেয়ার করা এই ভিডিওতে ব্যবহৃত ইমোজি দেখেই বোঝা যাচ্ছে কালকির মতোই খোঁচার সুরে কথাগুলো লিখেছেন অভিনেতা।  

আরও পড়ুন: Netflix: একদশকে রেকর্ড পতন, ৩ মাসে ২ লক্ষ সাবস্ক্রাইবার হারাল নেটফ্লিক্স, নেপথ্যের কারণ কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.