Dhanush-Aishwaryaa: বিচ্ছেদের সিদ্ধান্ত বদল! হায়দ্রাবাদে একসঙ্গে শুটিং, একই ঘরে থাকছেন ধনুষ-ঐশ্বর্য

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করেছিলেন ধনুষ ও ঐশ্বর্য

Updated By: Jan 23, 2022, 03:41 PM IST
Dhanush-Aishwaryaa: বিচ্ছেদের সিদ্ধান্ত বদল! হায়দ্রাবাদে একসঙ্গে শুটিং, একই ঘরে থাকছেন ধনুষ-ঐশ্বর্য

নিজস্ব প্রতিবেদন: সাম্প্রতিক সময়ে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন দক্ষিণী সুপারস্টার ধনুষ(Dhanush) ও রজনীকান্তের(Rajnikanth) কন্যা পরিচালক ঐশ্বর্য (Aishwaryaa)। তাঁদের বিচ্ছেদের খবর শুনে দুঃখে ভেঙে পড়েছিল তাঁদের অনুরাগীরা। তবে শুধু অনুরাগীরা নয়, তাঁদের বিচ্ছেদ নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন স্বয়ং রজনীকান্তও। এমনকি ধনুষের বাবা তাঁদের এই বিচ্ছেদের খবরকে নস্যাৎ করে বলেছিলেন, এটা শুধুমাত্র পারিবারিক অশান্তি, আর কিছু নয়।

সাম্প্রতিক সময়ে অনেক দম্পতিই তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেন। ঘোষণা পরেই দেখা গেছে বদলে গেছে তাঁদের বাসস্থান, এমনকি রাতারাতি তাঁরা বদলে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায় নিজেদের নাম। কিন্তু এসব কিছুই ঘটেনি ঐশ্বর্য ও ধনুষের ক্ষেত্রে। বিচ্ছেদ ঘোষণা পরও নিজের নাম বদলাননি ঐশ্বর্য এমনকি বর্তমানে একটি গান শুট করতে হায়দ্রাবাদের রামোজি ফিল্মসিটিতে গিয়েছেন তাঁরা। সেখানে সিতারা হোটেলে একই রুমে রয়েছেন তাঁরা। গানটির ভিডিও পরিচালনার দায়িত্বে রয়েছেন ঐশ্বর্য, ঐ ভিডিওতে অভিনয় করবেন ধনুষ। তাহলে কি বিচ্ছেদের বিষয়ে নিজেদের সিদ্ধান্ত বদল করতে চলেছেন ধনুষ ও ঐশ্বর্য!

আরও পড়ুন: প্রিয়াঙ্কা মা হওয়ার পরই সারোগেসির বিরোধিতায় তসলিমা, বিতর্ক মেটাতে নয়া টুইট লেখিকার

বিচ্ছেদের ঘোষণার সময়েই তাঁরা জানিয়েছিলেন যে তাঁদের এটি যৌথ সিদ্ধান্ত। তাঁরা আলাদা হলেও দুই ছেলে যাত্রা ও লিঙ্গাকে একইসঙ্গে দেখভাল করবেন দুজনে। তাঁদের এই বিচ্ছেদ ঘোষণায় বিব্রত হয়ে পড়েন রজনীকান্ত, তড়িঘড়ি মেয়ে জামাইয়ের সঙ্গে কথাও বলতে যান তিনি। কিন্তু রজনীকান্তকে এড়িয়ে যান ধনুষ। সেসময় বাড়িতে উপস্থিত ছিলেন না তিনি। পাশাপাশি ধনুষের বাবাও তাঁদের এই বিচ্ছেদের বিষেয়ে বলেন, তাঁরা আলাদা হতে চেয়েছেন কিন্তু এখনও আইনি প্রক্রিয়া চালু হয়নি। এটি আর পাঁচটা দাম্পত্য কলহের মতো। তিনি ছেলের সঙ্গে কথা বলবেন। এবার হোটেলের একই রুমে তাঁদের থাকা নিয়েই আশায় বুক বেঁধেছে অনুরাগীরা। সকলেই চান বিচ্ছেদের সিদ্ধান্ত বদলে ফেলুক এই তারকা দম্পতি। আগামীদিনে তাঁরা কী সিদ্ধান্ত নেন, সেদিকেই তাকিয়ে সকলে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.