close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

৪ সন্তানের বাবা ধর্মেন্দ্রকে বিয়ে করতে ধর্মান্তিরত হন, জন্মদিনে ভাইরাল হেমার ভালবাসার গল্প

মেয়ের সঙ্গে ধর্মেন্দ্রর বিয়ে দিতে চাননি হেমার বাবা

Updated: Oct 16, 2019, 01:51 PM IST
৪ সন্তানের বাবা ধর্মেন্দ্রকে বিয়ে করতে ধর্মান্তিরত হন, জন্মদিনে ভাইরাল হেমার ভালবাসার গল্প

নিজস্ব প্রতিবেদন: ৭১-এ পা দিলেন তিনি। ৭০ পেরনোর পরও তিনি স্বপ্নের রাজকন্যা (ড্রিম গার্ল) হিসেবেই পরিচিত। বুঝতেই পারছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনির কথাই বলা হচ্ছে। বুধবার ৭১-এ পড়লেন হেমা। জন্মদিনে ভাইরাল হল হেমা মালিনি এবং ধর্মেন্দ্রর চিরন্তন ভালবাসার গল্প।

আরও পড়ুন : প্রতিবাদ করুন, বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন কৃতি শ্যানন
জানেন বলিউড অভিনেতা জিতেন্দ্র-র সঙ্গে প্রায় বিয়ের পিঁড়িতে বসেই পড়েছিলেন হেমা কিন্তু সেখানে হঠাত হাজির হন ধর্মেন্দ্র। হেমা-ধর্মেন্দ্রর বিয়েতে রাজি ছিলেন না অভিনেত্রীর বাবা-মা। স্বামীর দ্বিতীয় বিয়েতে গররাজি ছিলেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কউরও। ফলে ধর্মেন্দ্র এবং হেমা মালিনি দুজনে লুকিয়ে ইসলামে ধর্মান্তরিত হন। এরপর আয়াঙ্গার নিয়ম মেনেই ধর্মেন্দ্রর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন হেমা। আয়াঙ্গার সম্প্রদায়ের হওয়ার জন্যই ওই প্রথা মেনে ধর্মেন্দ্রর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন হেমা।

আরও পড়ুন  : হাতে গ্লাস, মনোকিনিতে জলে ভাসছেন মানমি, দেখুন


সংবাদমাধ্যমের নজর এড়িয়েই ধর্মেন্দ্র এবং হেমা মালিনী সাতপাকে বাঁধা পড়ে তাঁদের নতুন সংসার শুরু করেন। তাঁদের বিয়েতে সমাজ যতই আপত্তি করুক না কেন, হেমা স্পষ্ট জানান, তাঁকে অনেকেই বিয়ে করতে চান। কিন্তু তিনি বিয়ে করতে চান ধর্মেন্দ্রকে। ফলে বিবাহিত, চার সন্তানের বাবা হওয়া সত্ত্বেও ধর্মেন্দ্রর প্রেমে মশগুল ছিলেন হেমা। বিয়ের এত বছর পরও ধরমজি-র সঙ্গে তাঁর বিয়ের বাঁধন এখনও অটুট।