তিন দিন পর বিয়ে, তাই ভোট দিলেন না দিয়া

মহারাষ্ট্রে ভোটের দিন সকাল থেকেই সেলেবদের ভোটদানের হার ছিল চোখে পড়ার মতো। তবে ভোটদানে বিরত থাকলেন দিয়া মির্জা। এই সপ্তাহের শেষের দিকে বিয়ে দিয়ার। তাই ভোট দিতে এলেন না দিয়া।

Updated By: Oct 15, 2014, 10:13 PM IST
তিন দিন পর বিয়ে, তাই ভোট দিলেন না দিয়া

ওয়েব ডেস্ক: মহারাষ্ট্রে ভোটের দিন সকাল থেকেই সেলেবদের ভোটদানের হার ছিল চোখে পড়ার মতো। তবে ভোটদানে বিরত থাকলেন দিয়া মির্জা। এই সপ্তাহের শেষের দিকে বিয়ে দিয়ার। তাই ভোট দিতে এলেন না দিয়া।

আগামী শনিবার বয়ফ্রেন্ড সহিল সঙ্ঘার সঙ্গে চার হাত এক হচ্ছে দিয়ার। আর বিয়ের প্রস্তুতি নিয়ে এতটাই ব্যস্ত রয়েছেন দিয়া যে ভোট দিতে এলেন না তিনি। দিয়া টুইট করেন, "প্রথমবার আমি ভোট দিলাম না। যদি আমার বিয়ে না থাকতো তাহলে অবশ্যই ভোট দিতে যেতাম।" চলতি বছরের এপ্রিল মাসে সহিলের সঙ্গে নিজের এনগেজমেন্টের খবর টুইটারে প্রকাশ করেন দিয়া। তারপরই ঘোষণা করেন অক্টোবরে বিয়ে করার খবর।

তাদের যৌথ ব্যানার বর্ন ফ্রি এন্টারটেনমেন্টের প্রথম ছবি লভ ব্রেকআপস জিন্দেগি মুক্তি পায় ২০১১ সালে। এই বছরের শুরুতে মুক্তি পেয়েছে এই ব্যানারের দ্বিতীয় ছবি ববি জাসুস। ২০০০ সালের মিস এশিয়া প্যাসিফিক দিয়া বলিউডে পা রাখেন রেহনা হ্যায় তেরে দিল মে ছবি দিয়ে। তার কেরিয়ারের উল্লেখযোগ্য ছবি পরিনীতা, হনিমুন ট্র্যাভেল্স প্রাইভেট লিমিটেড।

 

 

.