রিয়া চক্রবর্তীকে মাদক সরবারহ করতেন সারা আলি খান? উঠছে চাঞ্চল্যকর দাবি

সারা কোনও মন্তব্য করেননি 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 02:25 PM IST
রিয়া চক্রবর্তীকে মাদক সরবারহ করতেন সারা আলি খান? উঠছে চাঞ্চল্যকর দাবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্তের মৃত্যুতে মাদক যোগের অভিযোগে রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে। মাদক চক্রই কি শেষ পর্যন্ত সুশান্তের প্রাণ কেড়ে নিল! এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিকে মাদক সেবন এবং মাদক চক্রের সঙ্গে জড়িত অভিযোগে রিয়ার গ্রেফতারির পর আর কোন সেলেবের নাম উঠে আসবে, তা নিয়ে শুরু হয়েছে শোরগোল। তবে এসবের মাঝে হঠাত করেই রিয়া চক্রবর্তী মাদক যোগে জড়িত হিসেবে নাম নিয়েছেন তাঁর এক সময়ের প্রিয় বন্ধু সারা আলি খানের।

আরও পড়ুন : রিয়ার মুক্তির দাবিতে শিবানীর দাবি, চাপের মুখে পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী

রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ রয়েছে। রিয়ার ওই দাবির পরই সারাকে সমন পাঠানোর তোড়জোড় শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সারা আলি খান-কে ডেকে এ বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এসবের মধ্যে ফের চাঞ্চল্যকর রিপোর্ট উঠে আসতে শুরু করেছে। 

আরও পড়ুন : রিয়াকে 'হানিট্র্যাপ' তৈরি করে মাদক চক্রই কেড়ে নিল সুশান্তের প্রাণ, দাবি অভিনেত্রীর

রিপোর্টে প্রকাশ, রিয়া চক্রবর্তী যে মাদক কারবারীর কাছ থেকে নেশার দ্রব্য আমদানি করতেন, তাঁর সঙ্গে যোগ রয়েছে সারা আলি খানেরও। শুধু তাই নয়, সারার কাছ থেকে রিয়া সরাসারিও নাকি মাদকের আমদানি করতেন। রিয়ার পরিচিত মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি অন্য আরও একজনের কাছ থেকে সারা মাদকের আমদানি করতেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, সারার পরিচিত মাদক কারবারীর কাছ থেকে নেশার দ্রব্য আমদানি করে, তা সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া চক্রবর্তী।

সারার পরিচিত কোন কারবারীর কাছ থেকে রিয়া মাদক আমদানি করতেন, তার খোঁজ শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কারণ রিয়ার সঙ্গে যে সমস্ত মাদকের কারবারী এবং পাচারকারীদের যোগ ছিল, তাঁদের প্রায় প্রত্যেককেই এনসিবি গ্রেফতার করেছে। ফলে সারা কার সঙ্গে যোগাযোগ রাখতেন এবং মাদক আমদানি করতেন, এবার সেই খোঁজ শুরু করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

যদিও সারা আলি খানের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি এখনও পর্যন্ত। পতৌদি পরিবারও মুখে কুলুপ এঁটেছে।

.