রিয়ার মুক্তির দাবিতে শিবানীর দাবি, চাপের মুখে পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী

শিবানীর বোন অনুষাও ডিলিট করে দেন পোস্ট 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 10:38 AM IST
রিয়ার মুক্তির দাবিতে শিবানীর দাবি, চাপের মুখে পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​রিয়া চক্রবর্তীর মুক্তির দাবিতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী শিবানী দান্ডেকর। পিতৃতন্ত্রকে ধ্বংসের ডাক দিয়ে রিয়ার মুক্তির দাবিতে সরব হন ফারহান আখতারের বান্ধবী। শিবানীর পাশাপাশি তাঁর মডেল বোন অনুষা দান্ডেকরও রিয়ার মুক্তির দাবিতে নিয়ে সরব হন সামাজিক মাধ্যমে। যা নিয়ে কড়া সমালোচনার মুখে পড়তে হয় দুই বোনকে। বিশেষ করে শিবানী দান্ডেকরকে। ফারহান আখতারের বান্ধবীর পরিচয় ছাড়া তাঁকে মানুষ কীভাবে চিনবেন বলে প্রশ্ন করা হয় শিবানীকে। পাশাপাশি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে তাঁর তুলনায় অনেক বেশি জনপ্রিয় বলেও একাধিকবার কটাক্ষ করা হয় বলিউডের এই জনপ্রিয় ভি জে-কে।

সামাজিক মাধ্যমে চূড়ান্ত চাপের মুখে পড়ে শেষ পর্যন্ত নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে পোস্ট মুছে ফেলেন শিবানী দান্ডেকর। অভিনেত্রীর বোন অনুষাকেও দেখা যায় রিয়া চক্রবর্তীর মুক্তির দাবির পোস্ট ডিলিট করে দিতে। শিবানী এবং অনুষার পর বলিউডের স্টাইলিস্ট অনিশা জৈনও নিজের পোস্ট ডিলিট করে দেন সোশ্যাল থেকে।

আরও পড়ুন : চারপাশে কড়া নিরাপত্তার ঘেরাটোপ, শেষ পর্যন্ত মুম্বই ছাড়ছেন কঙ্গনা!

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর প্রথম শিবানী দান্ডেকরের সঙ্গে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। এরপর রিয়ার গ্রেফতারির পর অভিনেত্রীর মুক্তির দাবিতে সরব হন অভিনেত্রী। শিবানী, অনুষার পাশাপাশি বিদ্যা বালান, করিনা কাপুর খান, সোনম কাপুররাও রিয়ার মুক্তির বিষয়ে সরব হন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর তরজা শুরু হয়ে যায়।

এদিকে গ্রেফতারির পর রিয়া চক্রবর্তী দাবি করেন, সারা আলি খানও মাদক সেবন করেন। যে অভিযোগ সামনে আসার পর ফের শোরগোল শুরু হয়ে যায়। এরপরই করিনাকে  নতুন পোস্ট করতে দেখা যায়। কিছু কিছু সময়ে আশার আলোর দিকে তাঁকিয়ে থাকতে হয় বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট শেয়ার করেন করিনা।