ফারহার নির্দেশে 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাকে অনুশীলন সুশান্তের, প্রকাশ্যে ভিডিয়ো

সম্প্রতি সামনে এল ছবির শ্যুটিংয়ের আগে সুশান্তের অনুশীলনের এমনই একটি ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 11, 2020, 05:26 PM IST
ফারহার নির্দেশে 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাকে অনুশীলন সুশান্তের, প্রকাশ্যে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ব্যাকগ্রাউন্ডে চলছে দিলবেচারার 'টাইটেল ট্র্যাক। শ্যুটিংয়ের আগে গানের তালে অনুশীলন করছেন সুশান্ত। তাঁকে নির্দেশ দিচ্ছেন কোরিওগ্রাফার ফারহা খান। সকলের প্রিয় 'সুশি'ও ফারহান নির্দেশ মত পারফর্ম করার চেষ্টা করছেন। সম্প্রতি সামনে এল ছবির শ্যুটিংয়ের আগে সুশান্তের অনুশীলনের এমনই একটি ভিডিয়ো।

সুশান্তের 'দিল বেচারা'র টাইটেল ট্র্যাকের এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কোরিওগ্রাফার ফারহা খান নিজেই। লিখেছেন, ''কখনও কখনও এই স্মৃতিগুলো থেকে বের হয়ে আসা যায় না। কারণ, এই স্মৃতিগুলো একটা সুন্দর গল্পকে মনে করায়, যেটা কখনও শেষ হয়ে যাবে, আমরা ভাবতেও পারি নি। এটা সুশান্তের প্রতিভ ও পরিশ্রমের কিছু ঝলক। ধন্যবাদ সুশান্ত ও পরিচালক মুকেশ ছাবরাকে।''

আরও পড়ুন-সুশান্ত ও টিকটক তারকা সিয়ার মৃত্যুর শোকে আত্মঘাতী ১৭ বছরের কিশোরী!

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গানের তালে প্রতিটা স্পেপ করার সময় বেশ উপভোগ করছেন সুশান্ত। সব শেষে মজা করে কোরিওগ্রাফার ফারহার হাতে চুম্বন করতেও দেখা যায়, তাঁর বাধ্য ছাত্র সুশান্তকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-''সুশান্তের মৃত্যুতে শাহরুখ, সলমন, আমির খানরা চুপ কেন?'' প্রশ্ন তুললেন সুব্রহ্মণ্যম স্বামী

সম্প্রতি পরিচালক মুকেশ ছাবরা জানিয়েছেন, ফারহা 'দিল বেচারা' গানের টাইটেল ট্র্যাকের কোরিওগ্রাফির জন্য কোনও পারিশ্রমিক নেননি। মুকেশের কথায়, ফারহাকে পারিশ্রমিকের কথা জিজ্ঞাসা করলে বলেন, 'মুকেশ তুই কি পাগল হয়ে গিয়েছিস? এটা তোর প্রথম ছবি। তুই আমার ভাই। তোর প্রযোজককে বলিস, এই সিনেমায় আমি বিনামূল্যে কোরিওগ্রাফ করলাম শুধুমাত্র তোর এবং সুশান্তের জন্য।'

মুকেশ ছাবড়ার পরিচালনায় প্রথম সিনেমা হলে তাতে তিনি কাজ করবেন বলে বন্ধুকে আগেই কথা দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই অনুযায়ী, বিনা বাক্যব্যায়ে মুকেশের সিনেমায় কাজ করেন সুশান্ত।

.