মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর

সেজল শর্মার দেহ পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 25, 2020, 01:51 PM IST
মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ছোট পর্দার জনপ্রিয় টেলি অভিনেত্রী সেজল শর্মার দেহ। এই মুহূর্তে সেজল 'দিল তো হ্যাপি হ্যায় জি' নামক একটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। সেজল শর্মার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস।

প্রাথমিক ভাবে, সেজল আত্মঘাতী হয়েছেন বলেই মনে করছে পুলিস। সূত্রের খবর সেজলের বয়স মাত্র ২৬।  সেজল শর্মার বাড়ি রাজস্থানের উদয়পুরে। অভিনেত্রী হওয়ার জন্যই ২০১৭ সালে তিনি মুম্বই চলে আসেন। এই মুহূর্তে সেজল মীরা রোডের রয়্যাল নেস্ট হাউসিংয়ের একটি ফ্ল্যাটে ভাড়া থাকছিলেন। গত জানুয়ারি মাস থেকে ওই ফ্ল্যাটে সেজল ভাড়া থাকছিলেন বলেই জানা যাচ্ছে। সেজলের ভাড়ার চুক্তি শেষ হওয়ার কথা ছিল অগস্ট মাসে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পুলিস জানিয়েছে, শুক্রবার ভোর ৪টে নাগাদ সেজল আত্মঘাতী হন। তাঁর ঝুলন্ত দেহ প্রথমে নজরে পরে তাঁর ফ্ল্যাটে উপস্থিত দুই বন্ধুর। তৎক্ষণাৎ সেজলকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানিয়ে দেন। সেজলে ঘর থেকে যে সুইসাইড নোটটি উদ্ধার হয়েছে তাতে মৃত্যুর জন্য অভিনেত্রী কাউকে দায়ী করেননি। 

সেজলের মূত্যুর খবর প্রথম সংবাদ মাধ্যমের কাছে জানান তাঁর সহ অভিনেতা অরু কে ভার্মা। তিনি বলেন, ''হ্যা খবরটা এক্কেবারেই সত্যি। এই খবরে আমিও হতবাক। এটা আমার কাছে বিশ্বাস করাই কঠিন যে সেজল আর নেই। গত ১০ দিন আগেই ওর সঙ্গে আমার হোয়াটসআপে কথা হয়েছিল। তখন তো সব ঠিকঠাকই মনে হয়েছিল। তার পরিবারের তরফেই আমি বিষয়টা জানতে পারি। বলা হচ্ছে শুক্রবার ভোরে সেজল আত্মহত্যা করেছে। তবে আমার মনে হয় ঘটনাটা আগের রাতেই ঘটেছে। শেষকৃত্যের জন্য সেজলের পরিবার তাঁর দেব ইতিমধ্যেই উদয়পুরে নিয়ে গিয়েছে। ''

.