আন্দোলন করতে গিয়ে কৃষকরা পিৎজা খাচ্ছেন কীভাবে? সমালোচকদের সপাটে জবাব দিলজিৎ-এর

প্রকাশ্যেই উত্তর দেন দিলজিৎ দোসাঞ্জ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 14, 2020, 04:53 PM IST
আন্দোলন করতে গিয়ে কৃষকরা পিৎজা খাচ্ছেন কীভাবে? সমালোচকদের সপাটে জবাব দিলজিৎ-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কৃষক আন্দোলনের সঙ্গে যুক্তরা বসে পিৎজা খাচ্ছেন।  কৃষি বিলের প্রতিবাদে যাঁরা একজোট হয়ে লড়াই করছেন ,তাঁরা কীভাবে বসে বসে নিশ্চিন্তে পিৎজা খাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেট জনতার একাংশ। নেটিজেনদের ওই প্রশ্নের উত্তর এবার সপাটেই দিলেন বলিউড অভিনেতা দিলজিৎ দোসঞ্জ।

আরও পড়ুন : রাজকে আদরে করে ভালবাসার মুহূর্ত ক্যামেরা বন্দি করলেন শুভশ্রী, দেখুন

তিনি বলেন, 'কৃষকরা যখন বিষ পান করছেন, তখন কারও মাথা ব্যাথা নেই অথচ তাঁরা পিৎজা খেলেই সেটা খবরে পরিণত হয়। বা..'। দলিজিৎ-এর সঙ্গে সুর মিলিয়ে অনেকেই কষকদের পাশে দাঁড়িয়ে তাঁদের সমর্থন করেন। পাশাপাশি কৃষকরা যে পিৎজা খাচ্ছেন, তার প্রত্যেকটি উপকরণ তাঁদের নিজেদের উৎপন্ন করা। তাই কৃষক আন্দোলনের সঙ্গে তাঁদের খাওয়াদাওয়ার বিষয়টি গুলিয়ে ফেলা একেবারেই উচিত নয় বলে স্পষ্ট জানান নেট পাড়ার একাংশ।

 

আরও পড়ুন : করিনার গোলাপী আভা, প্রকাশ্যে বেবি বাম্প নিয়ে হাজির অভিনেত্রী

সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে দিলজিৎ-এর সঙ্গে কঙ্গনা রানাউতের বাকযুদ্ধ শুরু হয়। কঙ্গনা কেন কৃষক আন্দোলনর সঙ্গে যুক্ত বৃদ্ধা মহিন্দ্র কউরকে শাহিনবাগর বিলকিস বানো দাদি বলে গুলিয়ে ফেললেন, তা নিয়ে প্রশ্ন তোলেন দিলজৎ। যার উত্তর দিতে গিয়ে কঙ্গনা কখনও দিলজিৎ-কে করণ জোহরের পোষ্য বলে আক্রমণ করেন, আবার কখনও দিলজিৎকে অন্যভাবে আক্রমণ করেন। 

দিলজিৎ কখনওই করণ জোহরের পোষ্য নন বলে স্পষ্ট জানান গুড নিউজ অভিনেতা। পাশাপাশি তিনি কখনও বলিউডে কাজ চাইতে যান না। বলিউডের বিভিন্ন চলচিত্র পরিচালকরাই তাঁর কাছে আসেন, কাজ করানোর জন্য। তাই তাঁকে করণ জোহরের পোষ্য বলে আক্রমণ করা কঙ্গনার একেবারেই উপযুক্ত কাজ নয় বলেও স্পষ্ট জানান এই পাঞ্জাবি অভিনেতা।

.