ভাল করে কান খুলে রাখুন, কৃষক আন্দোলন নিয়ে 'যুদ্ধে' নামলেন Kangana-Diljit

ট্য়ুইট করেই কঙ্গনার বিরুদ্ধে ফের ক্ষোভ উগরে দেন দিলিজৎ দোসাঞ্জ

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 05:22 PM IST
ভাল করে কান খুলে রাখুন, কৃষক আন্দোলন নিয়ে 'যুদ্ধে' নামলেন Kangana-Diljit
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কৃষক আন্দোলন নিয়ে বড় বড় কথা বলে হাওয়া হয়ে গিয়েছেন দিলজিৎ দোসাঞ্জ এবং প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি এভাবেই বলিউডের দুই তারকাকে আক্রমণ করেন কঙ্গনা রানাউত। বলিউড কুইনের ট্যুইটের পর এবার অভিনেত্রীকে পালটা জবাব দিলেন দিলজিৎ। 

 

গুড নিউজ অভিনতা বলেন,  কঙ্গনা এমন কেউ নন যে সব কথা সব সময় তাঁকে জানাতে হবে।  তবে কঙ্গনা তাঁর খোঁজ করছেন বলে জানতে পেরেছেন তিনি।  কঙ্গনা যেভাবে তাঁর খোঁজ করছেন, তার প্রেক্ষিতেই জানাচ্ছেন, বর্তমানে তিনি এখানেই রয়েছেন। কঙ্গনার যা কিছু বলার প্রয়োজন, তিনি বলতে পারেন বলেও স্পষ্ট জানান দিলজিৎ। 

আরও পড়ুন : Tandav : পেলেন বিপুল সমর্থন, অভিনয় থেকে এবার রাজনীতিতে নাম লেখালেন Saif Ali Khan?

সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা রানাউতের সঙ্গে দিলজিৎ-এর বাকবিতণ্ডা শুরু হয়ে যায়। কঙ্গনা চিনতে না পেরে কেন ভাটিন্ডার বাসিন্দা মহিন্দ্র কউরকে বিলকিস বানো দাদি বলে সম্মোধন করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন দিলজিৎ। শুধু তাই নয়, শাহিনবাগের বিলকিস বানো দাদিকে ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে আন্দোলনে যুক্ত করা যায় বলে কঙ্গনা যে মন্তব্য করেন, তারও বিরোধিতা করেন দিলজিৎ।  এরপরই ওই পঞ্জাবি অভিনেতাকে সমর্থন করে মাঠে নামেন প্রিয়াঙ্কা চোপড়া।  তিনি বলেন, দিলজিৎ যা বলেছেন ঠিকই বলেছেন। কৃষকদের কথা শুনে সরকারের উচিত তাঁদের দাবি পূরণ করা। এমনও মন্তব্য করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। 

দিলজিৎকে সমর্থন করে প্রিয়াঙ্কার ওই ট্যুইটের পর পালটা ফুঁসে ওঠেন কঙ্গনা।  এমনকী, কৃষকদের তাতিয়ে দিয়ে কঙ্গনা রানাউত এবং দিলজিৎ দোসাঞ্জরা কোথায় গেলেন বলেও প্রশ্ন তোলেন বলিউড কুইন। 

.