ব্যালেরিনা স্টাইলে মেয়ের নাচের ভিডিয়ো শেয়ার করলেন ডিম্পি

 সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন Proud Mommy ডিম্পি গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 24, 2020, 05:45 PM IST
ব্যালেরিনা স্টাইলে মেয়ের নাচের ভিডিয়ো শেয়ার করলেন ডিম্পি

নিজস্ব প্রতিবেদন : যেন ছোট্ট পরী, ৩ বছরের ছোট্ট মেয়ে রিয়ানা বলেরিনা Dnace ফর্ম শিখছেন। মেয়ের এই ব্যালেরিনা ডান্স ফর্ম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন Proud Mommy ডিম্পি গঙ্গোপাধ্যায়।

গোলাপি রঙের ব্যালেরিনা পোশাকে ছোট্ট রিয়ানা সকলের মন কাড়তে বাধ্য। পুরো ভিডিয়োটি শ্যুট করা হয়েছে ইউনাইটেড আরব আমিরশাহীর দুবাই শহরে। মেয়েের নাচের এই ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশানে ডিম্পি লিখেছেন, ''potted a ballet of swans today! Couldn't have spent the afternoon better!! Thank you Brooklyn Melodies for this treat! ''

আরও পড়ুন-দ্বিতীয় পুরুষ: শেষ দৃশ্যেই বাজিমাত, ধরা পড়েও অধরাই রয়ে গেল খোকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মাঝে মধ্যেই মেয়ের নানান মুহূর্তে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডিম্পি। খুব শীঘ্রই দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন ডিম্পি গঙ্গোপাধ্যায়। এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। যার ক্যাপশানে ডিম্পি লিখেছিলেন, ''মা হওয়াটা আমার কাছে একটা বড় পাওনা। মা হিসাবে আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই।  ভবিষ্যৎ প্রজন্মের কাছে আমার একটা গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। আর একেই হয়ত বলে ভাগ্যের লিখন, আর সেকারণেই হয়তবা আমি ফের আমার জীবনে এই সুখবর এসেছে।''

আরও পড়ুন-ব্রিটিশদের আগে 'ভারত' না থাকলে 'মহাভারত' কোথা থেকে এল? সইফকে আক্রমণ কঙ্গনার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তিক্ত অভিজ্ঞতা নিয়ে রহুল মহাজনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর ২০১৫ সালে দ্বিতীয়বারের জন্য কলকাতার ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পি। তারপর থেকে রোহিতের সঙ্গে সুখে ঘরকন্যা করছেন মডেল, তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। ২০১৬ সালে প্রথমবার মা হন ডিম্পি। মেয়ের নাম রাখেন রিয়ানা। এরপর ফের একবার সুখবর দিতে চলেছেন ডিম্পি। নিজের ইনস্টা হ্যান্ডেলে ডিম্পি নিজেই তাঁর বেবি বাম্পের ছবি শেয়ার করেন। প্রসঙ্গত, এই মুহূর্তে দুবাইতে রয়েছেন ডিম্পি। 

আরও পড়ুন-'ল্যাদ'খোর বাঙালির মনে 'ল্যাদ' খাওয়ার আশা জাগাচ্ছেন ঋত্বিক

প্রসঙ্গত ২০১০ সালে একটি টেলিভিশনের রিয়েলিটি শোয় 'স্বয়ম্বর' যোগ দেওয়ার পরই রাহুল মহাজনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কলকাতার মেয়ে ডিম্পি। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই শুরু হয় অশান্তি। রাহুল মহাজনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন ডিম্পি। শেষপর্যন্ত ২০১৫ সালে রাহুল-ডিম্পির বিবাহবিচ্ছেদ হয়। পরবর্তীকালে ছেলেবেলার বন্ধু তথা ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ডিম্পি। ২০১৫ সালে বিয়ে করেন রোহিত ও ডিম্পি। ২০১৬ সালে তাঁদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।