অসুস্থ শরীরে শ্যুটিং করতে গিয়ে অজ্ঞান হয়ে গেলেন দীপিকা

শ্যুটিংও শুরু করে দিয়েছেন দীপিকা। 

Updated By: Apr 29, 2019, 04:48 PM IST
অসুস্থ শরীরে শ্যুটিং করতে গিয়ে অজ্ঞান হয়ে গেলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: নতুন টিভি শোয়ের মাধ্যমে ফের একবার টিভির দুনিয়ায় ফিরতে চলেছেন বিগ বস-১২-এর বিজেতা দীপিকা কক্কর। ইতিমধ্যেই নতুন টিভি শোয়ের জন্য শ্যুটিংও শুরু করে দিয়েছেন দীপিকা। 

তবে প্রযোজক সন্দীপ সিকান্দ সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দীপিকাকে শোফায় শুয়ে থাকতে দেখা গেছে। তবে না, এটি ধারাবাহিকের কোনও অংশ নয়, শ্যুটিং করতে গিয়ে দীপিকা নাকি অজ্ঞান হয়ে যান। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সন্দীপ সিকান্দ লিখেছেন, '' হিরোইন অজ্ঞান হয়ে গিয়েছে।''

আরও পড়ুন-আপনাদের প্রিয় 'রাণী রাসমণি'র ছেলেবেলার এমন ছবি দেখেছেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রযোজকের এই ইনস্টাগ্রাম পোস্ট দেখে উদ্বিগ্ন ভক্তদের অনেকেই প্রশ্ন করে দীপিকা কি সত্য়ি অজ্ঞান হয়ে গিয়েছিলেন? নাকি শ্যুটিং? জানা যাচ্ছে বেশকিছুদিন ধরেই অসুস্থ ছিলেন দীপিকা কক্কর। সেই অসুস্থ শরীরেই নতুন ধারাবাহিক পানিপুরি ধারাবাহিকের শ্যুটিং শুরু করেন বিগ বস ১২ বিজেতা দীপিকা কক্কর। যদিও কিছুদিন আগে দীপিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে ইব্রাহিম লিখেছিলেন 'মেরা বিমার বাচ্চা অব ঠিক হোগয়্যা'।

আরও পড়ুন-অজয় নয়, এই অভিনেতার প্রতি গোপন ভালোবাসা ছিল কাজলের! ফাঁস করলেন করণ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, শশুরাল সিমর কা ধারাবাহিকের মাধ্য়মে পরিচিতি পান দীপিকা কক্কর। তারপর অভিনেতা ইব্রাহিমের সঙ্গে বিয়ে, ধর্ম পরিবর্তন, পাশাপাশি বিগ বস-১২ এর কারণে দীপিকা প্রায়ই পেজ থ্রির শিরোনামে উঠে আসতে থাকেন। পরবর্তীকালে বিগ বস ১২র বিজয়ী হওয়ার পর দীপিকা কক্কর জনপ্রিয়তার শিখরে উঠে আসেন। 

আরও পড়ুন-‘আগে ইতালীয় সরকারের চাকর ছিলাম আমরা’, ভোট দিয়ে কংগ্রেসকে কটাক্ষ কঙ্গনার