এবার রামকমল মুখোপাধ্যায়ের কলমে উঠে এল সঞ্জয় দত্তর জীবন

 রামকমল মুখোপাধ্যায়ের লেখা সেই বই সঞ্জয় দত্ত- ওয়ান ম্যান, মেনি লাইভস।

Updated By: May 6, 2019, 08:39 PM IST
এবার রামকমল মুখোপাধ্যায়ের কলমে উঠে এল সঞ্জয় দত্তর জীবন

নিজস্ব প্রতিবেদন:  সিনেমার পর্দায় নয়, এবার বইয়ের পাতায় অভিনেতা সঞ্জয় দত্তর জীবনকে তুলে ধরলেন লেখক তথা পরিচালক রামকমল মুখোপাধ্যায়। রূপা প্রকাশনীর তরফে প্রকাশ করা হয়েছে রামকমল মুখোপাধ্যায়ের লেখা সেই বই সঞ্জয় দত্ত- ওয়ান ম্যান, মেনি লাইভস।

লেখক, পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের লেখা এই বইয়ে শুধু অভিনেতা সঞ্জয় দত্তই নন, উঠে আসবে তাঁর ব্যক্তিগত জীবন। এর আগে লেখক রামকমল মুখোপাধ্যায়ের কলমে উঠে এসেছিল বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীর জীবন। যে বইয়ের নাম ছিল  Hema Malini: Beyond the Dream Girl। তবে এবার লেখক সঞ্জয় দত্তর জীবন উঠে আসবে তাঁর লেখা বইয়ের পাতায়। এপ্রসঙ্গে রামকমল মুখোপাধ্যায় জানান, '' আমি সাংবাদিক হিসাবে সঞ্জুর সঙ্গে অনেকবার দেখা করেছি। তবে ওনার সঙ্গে ব্যক্তিগত কোনও যোগাযোগই আমার নেই। তবে আমার মনে হয় তিনি এমন একজন তারকা যার নাম বিভিন্ন ষড়যন্তের সঙ্গে বারবার জুড়ে গিয়েছে। তাই তাঁকে মানুষ অনেক বেশি ভুল বুঝেছে। এই বইটা লেখার জন্য আমি প্রায় দুবছর গবেষণা করে এটাই উপলব্ধি করেছি। আমি বুঝেছি এই পেশীবহুল বিশাল মানুষটার ভিতরে রয়েছে একটা শান্ত চোখ, ছেলেমানুষের মতো মন। এই বইয়ে সেকথাই উঠে আসবে।''

  আরও পড়ুন-চলচ্চিত্রে নয়, স্থির চিত্রের গল্পে নায়িকা প্রিয়াঙ্কা সরকার, দেখুন...

প্রসঙ্গত, সঞ্জয় দত্ত এমন একজন অভিনেতা, কিংবা চরিত্র, যার জীবন বারবার মানুষের মনে দাগ কেটেছে, কিছুদিন আগে রাজকুমার হিরানির ছবিতে উঠে এসেছে সঞ্জয় দত্তর জীবন। আর এবার তাঁর জীবন উঠে আসতে চলেছে রামকমল মুখোপাধ্যায়ের লেখা বইয়ের পাতায়।

আরও পড়ুন-মা হলেন ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেল

.