মায়ের পিস্তলেই কি আত্মঘাতী আশা-কন্যা?

পুলিস সূত্রে খবর ৩০-৩৫ বছর আগে আশা ভোঁসলের একটি পিস্তল হারিয়ে যায়। বর্ষা ভোঁসলে নিজের প্রাণ নেওয়ার সময় সেই পিস্তলটিই ব্যবহার করেছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিস। তবে আত্মহত্যার অস্ত্রটির মালিক অনুসন্ধানে আরও তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে পুলিস। এমনকী বর্ষার প্রাক্তন স্বামীর সঙ্গেও কথা বলছে পুলিস। প্রসঙ্গত, বর্ষার ভাই আনন্দ ভোঁসলের কাছেও একটি আগ্নেয়াস্ত্র আছে। পুলিস তাঁকেও জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে। একই সঙ্গে, এই সপ্তাহের শেষের দিকে মা আশা ভোঁসলে ও মাসি লতা মঙ্গেসকরকেও জিজ্ঞাসাবাদ করার কথা পুলিসের।

Updated By: Oct 10, 2012, 02:52 PM IST

পুলিস সূত্রে খবর ৩০-৩৫ বছর আগে আশা ভোঁসলের একটি পিস্তল হারিয়ে যায়। বর্ষা ভোঁসলে নিজের প্রাণ নেওয়ার সময় সেই পিস্তলটিই ব্যবহার করেছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিস। তবে আত্মহত্যার অস্ত্রটির মালিক অনুসন্ধানে আরও তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে পুলিস। এমনকী বর্ষার প্রাক্তন স্বামীর সঙ্গেও কথা বলছে পুলিস।
প্রসঙ্গত, বর্ষার ভাই আনন্দ ভোঁসলের কাছেও একটি আগ্নেয়াস্ত্র আছে। পুলিস তাঁকেও জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে। একই সঙ্গে, এই সপ্তাহের শেষের দিকে মা আশা ভোঁসলে ও মাসি লতা মঙ্গেসকরকেও জিজ্ঞাসাবাদ করার কথা পুলিসের।
বর্ষার মৃত্যুর কারণ নিয়ে মুখে কুলুপ এঁটেছে ভোসলে পরিবার। তবে সূত্রের খবর বেশ কিছুকাল ধরে পারবারিক আশান্তির জেরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। একটি অনুষ্ঠান উপলক্ষে সিঙ্গাপুরে গিয়েছিলেন আশা ভোসলে। মেয়ের মৃত্যুর খবর পেয়ে তিনি দেশে ফিরে আসছেন

.