মানসিকভাবে অত্যাচারের অভিযোগ, পুলিসকে চিঠি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার বাবার

ফের জোর সোরগোল শুরু হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 5, 2020, 08:08 PM IST
মানসিকভাবে অত্যাচারের অভিযোগ, পুলিসকে চিঠি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার বাবার
দিশা সালিয়ান (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন : দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কোনও যোগ নেই। দিশার মায়ের ওই দাবির পর এবার মুম্বই পুলিসকে চিঠি দিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজারের বাবা। দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার তত্ত্ব যোগ করে ক্রমাগত মানসিকভাবে তাঁদের অত্যাচার করা হচ্ছে। মুম্বই পুলিসের উপর ভরসা আছে কি না, বার বার প্রশ্ন করে দিশার পরিবারের উপর মানসিকভাবে চাপ সৃষ্টি করছে সংবাদমাধ্যম। এমনই অভিযোগ করলেন দিশার বাবা।

আরও পড়ুন : দিশাকে 'ধর্ষণ' ও 'খুনের' পর 'মেরে ফেলা হয়' সুশান্তকে, বিস্ফোরণ মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

মালওয়ানির পুলিস আধিকারিক দিলীপ যাদবকে এ বিষয়ে চিঠি পাঠান দিশা সালিয়ানের বাবা সতীশ সালিয়ান। তাঁর মেয়ের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ রয়েছে কি না, সেই প্রশ্ন তুলে বার বার তাঁদের বিরক্ত করা হচ্ছে বলেও অভিযোগ করেন দিশার বাবা।

আরও পড়ুন : মৃত্যুর আগের রাতে দিনোর বাড়ির পার্টিতে হাজির হন সুশান্ত?

প্রসঙ্গত, গত ৮ জুন বন্ধুদের সঙ্গে পার্টির পর আচমকাই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। দিশার মৃত্যুর পর ১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগে সরব হয়েছেন মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। এমনকী, দিশার ময়না তদন্তের রিপোর্ট প্রকাশ্যে আনা হোক বলেও দাবি করা হয়েছে বিজেপির ওই শীর্ষ নেতার তরফে। এমনকী, দিশার গোপনাঙ্গে আগাতের চিহ্ন রয়েছে বলেও ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণের প্রমাণ রয়েছে বলে অভিযোগ করা হচ্ছে।

.