দীপাবলি পার্টিতে বিরাটের সঙ্গে 'হট' অবতারে হাজির অনুষ্কা শর্মা

নিজেদের সোশ্য়াল হ্য়ান্ডেলে শেয়ার করেন ছবি 

Updated By: Oct 28, 2019, 11:15 AM IST
দীপাবলি পার্টিতে বিরাটের সঙ্গে 'হট' অবতারে হাজির অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম দীপাবলি পার্টির আযোজন করেন সোনম কাপুর। সোনম কাপুর এবং আনন্দ আহুজার সেই পার্টিতে হাজির হবেন না বলিউডের তাবড় সেলিব্রিটিরা, তা কি হয়? সোনম কাপুর এবং আনন্দ আহুজার দীপাবলি পার্টিতে যেমন হাজির হন করিনা কাপুর খান থেকে মালাইকা অরোরা, তেমনি সেখানে স্বামী বিরাট কোহলিকে নিযে হাজির হন অনুষ্কার শর্মা।

আরও পড়ুন : দীপাবলিতে রাজকীয় সাজে সইফ-করিনা, বাবাকে ছাড়াই মাযের সঙ্গে আলোর উতসবে সারা
দেশি লেহঙ্গায় সেজে বিরাটের হাত ধরে সোনম কাপুরের পার্টিতে হাজির হন অনুষ্কা শর্মা। সোনম কাপুরের দীপাবলি পার্টিতে হাজির হওয়ার আগে একযোগে ফটোশ্যুট করেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন বলিউডের 'পাওয়ার কাপল'-ও। বিরাট-অনুষ্কার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হযে যায় হু হু করে।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে  'জিরো'-র পর অনুষ্কা শর্মাকে আর কোন সিনেমায় দেখা যাবে, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তবে বি টাউনের একাংশের খবর, 'সত্তে পে সত্তা'-র রিমেকে নাকি হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বিরাট-ঘরণীকে। তবে সে বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অনুষ্কা শর্মা। তবে বিযের পর 'জিরো'-র শ্যুটিং করে আপাতত স্বামী বিরাট কোহলির সঙ্গেই আরও বেশি করেই অনুষ্কা সময় কাটাতে ব্য়স্ত বলে বার বার দাবি করেছেন।

.