ড্রাগের নেশা করেন? সরাসরি প্রশ্ন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে

কী জবাব দিলেন ইয়ামি!

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 12, 2020, 07:35 PM IST
ড্রাগের নেশা করেন? সরাসরি প্রশ্ন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। কখনও দীপিকা পাড়ুকোন, কখনও সারা আলি খান বা শ্রদ্ধা কাপুর। বলিউড তারকাদের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে তোলপাড় প্রায় গোটা দেশ। এসবের মধ্যে এবার ইয়ামি গৌতমকে মাদক নিয়ে প্রশ্ন করে বসেন তাঁর এক ভক্ত।

ইয়ামিকে জিজ্ঞাসা করা হয়, তিনি কি মাদক সেবন করেন! বলিউড অভিনেত্রী মাদকে আসক্ত কি না, প্রকাশ্যে তা জিজ্ঞেস করা হয়। যার উত্তরে ইয়ামি জানান, তিনি মাদক সেবন করেন না। এমনকী, প্রত্যেককে এবার মাদক সেবনে না করতে হবে বলেও মন্তব্য করেন ইয়ামি।

 

আরও পড়ুন : বলিউডকে বদনামের চেষ্টা চলছে? আদালতের দ্বারস্ত শাহরুখ, সলমন, আমিররা

শুধু ইয়ামি নন, মাদক সেবন নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় অভিষেক বচ্চনকেও। যার উত্তরে জনৈক নেট জনতাকে বেশ কড়া করেই জবাব দেন জুনিয়র বচ্চন। মাদক নিয়ে ওই ব্যক্তি যে প্রশ্ন তাঁকে করেছেন, তাঁর অনুসন্ধান সম্পর্কে মুম্বই পুলিস জানতে পারলে, ভাল করে তাঁকে সাহায্য করা হবে বলে জানান অভিষেক। অভিষেক বচ্চনের ওই উত্তরের পর তাঁকে ফের আর পালটা প্রশ্ন করা হয়নি।

আরও পড়ুন : সাজলেন গাঢ় নীলে, নতুন করে মালা বদল সেরে ফেললেন 'কৃষ্ণকলির' তিয়াশা

এদিকে সারা, দীপিকা, শ্রদ্ধা, রকুলের পর বলিউডের অন্য কোন সেলেবকে সমন পাঠানো হবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করা হয়নি এনসিবির আধকারিকদের তরফে। অন্যদিকে মাদক মামলায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর দীপিকা,সারা, রকুলপ্রীত, শ্রদ্ধাদের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। তাঁদের ক্রেডিট কার্ডও খতিয়ে দেখছে এনসিবি।

.