শাহিদ কাপুরকে নিয়ে তথ্যচিত্র

এতদিন হলিউড পাড়ি দিয়েছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। তবে এই প্রথমবার তথ্যচিত্র তৈরি হতে চলেছে বলিউডের তারকাদের ওপর। বলিউডের তারকারা কীভাবে নিজেদের প্রস্তুত করেন ছবির চরিত্রের জন্য তা নিয়েই তৈরি হবে ডকুমেন্টরি। শহিদ কাপুরের উড়তা পঞ্জাবের লুক দেখেই এই সিন্ধান্ত নির্মাতাদের।

Updated By: Aug 10, 2016, 08:56 AM IST
শাহিদ কাপুরকে নিয়ে তথ্যচিত্র

ওয়েব ডেস্ক: এতদিন হলিউড পাড়ি দিয়েছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। তবে এই প্রথমবার তথ্যচিত্র তৈরি হতে চলেছে বলিউডের তারকাদের ওপর। বলিউডের তারকারা কীভাবে নিজেদের প্রস্তুত করেন ছবির চরিত্রের জন্য তা নিয়েই তৈরি হবে ডকুমেন্টরি। শহিদ কাপুরের উড়তা পঞ্জাবের লুক দেখেই এই সিন্ধান্ত নির্মাতাদের।

এবার তথ্যচিত্র তৈরি হতে চলেছে শাহিদ কাপুরের ওপর। একটি আন্তর্জাতিক লাইফ স্টাইল চ্যানেল সম্প্রতি এই ইচ্ছে প্রকাশ করেছেন। বলিউডের তারকারা চরিত্রের প্রয়োজনে কীভাবে নিজেদের গড়ে তোলেন। কীভাবে নেন প্রস্তুতি? ছবির শুরু থেকে শেষ একটি চরিত্রে নিজেদের মানানসই করার জন্য কেনইবা অবিরাম পরিশ্রম করেন স্টারেরা? এইসব প্রশ্নের উত্তর পেতেই তারা তৈরি করবেন তথ্যচিত্রটি।যার জন্য তারা বেছে নিয়েছেন শাহিদ কাপুরকে।

আরও পড়ুন- শাহরুখ, আমিরকে টুইটারে আনফলো করে দিলেন রজনীকান্ত

অভিষেক চৌবের ছবি উড়তা পঞ্জাবে শাহিদ কাপুরকে দেখা গেছে একজন রকস্টারের ভূমিকায়। মাথায় ড্রেড লক আর গায়ে ভর্তি ট্যাটু নিয়ে গিটার হাতে স্টেজ কাঁপাচ্ছেন টমি সিং ওরফে শাহিদ কাপুর। হলিউড অভিনেতা Jared Leto-র সঙ্গে যদিও মিল পাওয়া গেছে শাহিদের উড়তা পঞ্জাব লুকের। এই ছবিটির কিছু দৃশ্য দেখার পর এই চ্যানেল সিন্ধান্ত নিয়েছেন শাহিদের ছবির লুক আর তার নেপথ্যের কাহিনি দর্শকের সামনে আনার। তালিকায় রয়েছে বিশাল ভরদ্বাজের হায়দারের লুকও। শুধু তাই নয় বিদেশি তারকাদের কথাও বলা হবে এই তথ্যচিত্রে।

আরও পড়ুন- পর্ন সিনেমার সেট থেকে মেয়েকে কান ধরে নিয়ে বাড়ি নিয়ে গেলেন বাবা

.