মাদক মামলায় এবার ED-র জেরার মুখে 'বাহুবলী'র 'বল্লালদেব'

 পুরী জগন্নাথ, রকুল প্রীত সিং -এর পর এবার রানা দগ্গুবাতি ...

Updated By: Sep 8, 2021, 02:37 PM IST
মাদক মামলায় এবার ED-র জেরার মুখে 'বাহুবলী'র 'বল্লালদেব'

নিজস্ব প্রতিবেদন : পুরী জগন্নাথ, রকুল প্রীত সিং (Rakul Preet Sing)-এর পর এবার রানা দগ্গুবাতি (Rana Daggubati)। ৮ সেপ্টেম্বর বুধবার, মাদক মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)-এর অফিসে ED-র দফতরে হাজিরা দিলেন 'বাহুবলী'র 'বল্লালদেব'।  

এদিন রানা দগ্গুবাতি (Rana Daggubati)-র ED-র দফতরে হাজিরা দেওয়ার ছবি উঠে এসেছে সংবাদ-মাধ্যমের ক্যামেরায়। নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়েই হায়দরাবাদে ED-র জোনাল অফিসে ঢুকতে দেখা যায় রানাকে। 

আরও পড়ুন-নেটিজেনদের অনুমানই সত্যি, ফের মা হওয়ার খবর জানালেন Kylie Jenner

৪ বছরের পুরনো, ২০১৭-র একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ED-র তরফে রানা দগ্গুবাতি (Rana Daggubati)  রকুল প্রীত সিং (Rakul Preet Sing) সহ মোট ১২ জন অভিনেতাকে তলব করা হয়েছে। যে ১২জন দক্ষিণী অভিনেতাকে ডেকে পাঠানো হয়েছে তাঁদের মধ্যে রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) ছাড়াও রয়েছে পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খান-এর মতো তারকাদের নাম। এই মামলায় ৩১ অগস্ট পুরী জগন্নাথ, ৩ সেপ্টেম্বর রকুল প্রীত সিং ED-দফতরে হাজিরা দেন। এরপর ৮ সেপ্টেম্বর বুধবার ED-র অফিসে পৌঁছন 'বহুবলী' তারকা রানা দগ্গুবাতি। ৯ সেপ্টেম্বর ED-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছে রবি তেজাকেও।

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লক্ষ টাকার মাদক আটক করে পুলিস। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের তরফে একটি মামলা রুজু করা হয়। এক্ষেত্রে আর্থিক তছরুপের একটি মামলার তদন্ত শুরু করে ED। একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। তবে ED-র তরফে জানানো হয়েছে, আপাতত কোনও প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসাবেই রকুল প্রীত সিং, রানা দগ্গুবাতি-দের ডেকে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)