রাজনৈতিক ষড়যন্ত্র, প্রতিশোধের লড়াইয়ের শিকার ভূমি, হয়ে উঠলেন 'দুর্গামতী'

 ষড়যন্ত্র, রহস্যের সঙ্গে ভৌতিক আবহের মিশেলে সামনে এল 'দুর্গামতী'র ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 27, 2020, 01:59 PM IST
রাজনৈতিক ষড়যন্ত্র, প্রতিশোধের লড়াইয়ের শিকার ভূমি, হয়ে উঠলেন 'দুর্গামতী'

নিজস্ব প্রতিবেদন : একদিকে রাজনৈতিক ষড়যন্ত্রের খেলায় তৈরি করা হচ্ছে ভয়ের আবহ। আবার তারই সঙ্গে উঠে আসছে ন্যায়বিচারের দাবি। এসবের মাঝে রহস্য ঘনীভূত হচ্ছে দুর্গামতী হাভেলি ঘিরে। ষড়যন্ত্র, রহস্যের সঙ্গে ভৌতিক আবহের মিশেলে সামনে এল 'দুর্গামতী'র ট্রেলার।

ট্রেলারে দেখা যাচ্ছে, নেতা ঈশ্বরপ্রসাদকে ফাঁসাতে খুনের মামলায় অভিযুক্ত IAS চঞ্চল চৌহানকে দাবার ঘুঁটির মত ব্যবহার করা হচ্ছে। আইনি বিধি নিষেধ এড়াতে চঞ্চলকে 'দুর্গামতী' হাভেলিতে নিয়ে যাওয়া হয়। যেখানে গিয়ে চঞ্চলই হয়ে ওঠে 'দুর্গামতী'। হাভেলিতে ঘটতে থাকে ভয়ঙ্কর সব কাণ্ডকারখানা। এখানে চঞ্চল চৌহানের ভূমিকায় দেখা গেল ভূমি পেডনেকরকে। পুলিস আধিকারিকের ভূমিকায় যীশু সেনগুপ্তকে এবং ঈশ্বরপ্রসাদের ভূমিকায় আরশাদ ওয়ারসিকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেল মাহি গিলকে।

আরও পড়ুন-মধুরিমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অনির্বাণ, দেখুন নব-দম্পতির প্রথম ছবি

আরও পড়ুন-শাশ্বতর জায়গায় অভিষেক, নতুন 'বব বিশ্বাস'কে 'না পসন্দ' সিনেমাপ্রেমীদের?

যাঁরা অনুষ্কা শেঠি অভিনীত দক্ষিণী ছবি 'বাগমতী' দেখেছেন, তাঁদের ছবির গল্প ভালোভাবেই জানা। তবে পার্থক্য শুধু ছবির পরিবেশনে। 'বাগমতী'র পরিচালক জি অশোক-ই 'দুর্গামতী' ছবির পরিচালক। প্রসঙ্গত এর আগে এই ছবির নাম রাখা হয়েছিল 'দুর্গাবতী'। ছবির ফার্স্টলুক পোস্টারেও সেই নামই প্রকাশ পেয়েছিল। পরে নাম বদলে 'দুর্গামতী' করা হয়।  টি-সিরিজ, আবুনদান্তিয়া এন্টারটেনমেন্ট, ও অক্ষয় কুমারের মিলিত প্রযোজনায় তৈরি হয়েছে 'দুর্গামতী' ছবিটি। এটি মুক্তি পাচ্ছে আগামী ১১ ডিসেম্বর।