চমকে ওঠেন সঞ্জয় দত্তকে দেখে, ছবি প্রকাশ করে জানালেন কঙ্গনা

নিজে ট্যুইট করেন কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 01:06 PM IST
চমকে ওঠেন সঞ্জয় দত্তকে দেখে, ছবি প্রকাশ করে জানালেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাউত। হঠাৎ করে সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করে তিনি চমকে উঠেছেন। 'সঞ্জু স্যার' আগর তুলনায় অনেক বেশি সুপুরুষ হয়ে উঠেছেন। পাশাপাশি সঞ্জয় দত্ত যাতে আরও সুস্বাস্থ্যের অধিকারী হন, সেই আশাও প্রকাশ করেন বলিউড কুইন।

আরও পড়ুন : 'মণিকর্ণিকা' অফিস ভাঙচুর, কঙ্গনার পাশে দাঁড়িয়ে বিএমসির অভিযোগকে নস্যাৎ বম্বে হাইকোর্টের

থলাইভির শ্য়ুটিং উপলক্ষ্যে সম্প্রতি হায়দরাবাদে পাড়ি দেন কঙ্গনা রানাউত। মানালির বাড়ি থেকে সোজা হায়দরাবাদে উড়ে যান কঙ্গনা। থলাইভির শ্যুটিংয়ের জন্য নিজামের শহরে গিয়ে য়ে হোটেলে কঙ্গনা রয়েছেন, সেখানে সঞ্জয় দত্ত-ও রয়েছেন বলে জানতে পারেন অভিনেত্রী। এরপরই তিনি সঞ্জুর সঙ্গে দেখা করবেন বলে সিদ্ধান্ত নেন। সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করার পর ছবি শেয়ার করে ট্যুইট করেন অভিনেত্রী। সঞ্জয় দত্তের সঙ্গে কঙ্গনা রানাউতের ছবি দেখার পরপরই ভাইরাল হয়ে যায় সেই ট্যুইট। 

আরও পড়ুন : 'কঙ্গনার সম্পর্কে কোনও মন্তব্য করতে চাই না', প্রকাশ্যে বললেন উদ্ধব ঠাকরে

দেখুন...

 

এদিকে ভাইয়ের বিয়ের পরপরই থলাইভির শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে উড়ে যান কঙ্গনা রানাউত। থলাইভির শ্যুটিংয়ের মাঝেই পালি হিলের অফিস ভাঙচুর নিয়ে বম্বে হাইকোর্ট স্বস্তি দেয় কঙ্গনাকে। অভিনেত্রী অফিসের ভাঙা অংশ তিনি নতুন করে বাসযোগ্য করে তুলতে পারবেন। পাশাপাশি ভাঙচুরের জন্য কঙ্গনার যে ক্ষতি হয়েছে, সমস্ত কিছু খতিয়ে দেখে বিএমসিকে তা পূরণ করতে হবে বলেও স্পষ্টভাবে জানানো হয়েছে আদালতের তরফে।

বম্বে হাইকোর্টের রায় সামনে আসার পরই এ বিষয়ে ট্যুইট করেন কঙ্গনা। পাশাপাশি বিএমসিকে 'ভিলেন' বলে দাগিয়ে দিয়ে নিজেকে 'হিরো' বলেও দাবি করেন বলিউড কুইন।