বিচ্ছেদের সময় বাংলোর সঙ্গে প্রথম স্ত্রী যা চেয়েছেন সব দিয়েছেন, দাবি শানুর

রীতা ভট্টাচার্যের হতে দায়িত্ব চলে যায় বলে তিনি সব সময় ছেলেদের সঙ্গে দেখা করতে পারতেন না বলে জানান কুমার শানু 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 25, 2020, 10:42 AM IST
বিচ্ছেদের সময় বাংলোর সঙ্গে প্রথম স্ত্রী যা চেয়েছেন সব দিয়েছেন, দাবি শানুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​ছেলে জানের সঙ্গে কুমার শানুর তরজা যেন থামতেই চাইছে না। বিগ বসের ঘর থেকে বেরনোর পর থেকেই প্রথম পক্ষের ছেলের সঙ্গে কুমার শানুর একের পর এক প্রশ্ন এবং উত্তর পর্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে। মা রীতা ভট্টাচার্য তাঁদের এক হাতে বড় করেছেন। তাঁদের বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই বলে সম্প্রতি দাবি করেন জান। এরপরই ফের প্রকাশ্যে মুখ খোলেন কুমার শানু।

আরও পড়ুন : ১০ বছরের হাসি, কান্নার সঙ্গী, নৈনিতালে গিয়ে ভালবাসার মুহূর্তদের আঁকড়ে ধরলেন গৌরব-রিদ্ধিমা

তিনি বলেন, বিগ বস ১৪-র ঘরে প্রবেশের আগেই জান তাঁর সঙ্গে দেখা করেন। অথচ বসের ঘর থেকে বেরনোর পর থেকে জান যা দাবি করছেন, সে বিষয়ে তাঁর বলার কিছু নেই। জানের বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই বলে তাঁর ছেলে যে দাবি করেন, তা একেবারেই ঠিক নয়। প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের সময় তিনি যা যা দাবি করেছেন, সব তাঁকে শানু দিয়েছেন। এমনকী, তাঁর বাংলো পর্যন্ত তিনি রীতাজি-কে দিয়েছেন বলে জানান গায়ক।

আরও পড়ুন : শরীরে জড়ানো এক টুকরো কালো কাপড়, ভাইরাল জ্যাকলিনের ছবি

যদিও রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর জান, জেসি, জিকোর সঙ্গে তিনি সব সময় দেখা করতে পারতেন না কারণ রীতার কাছেই ছিল ছেলেদের দায়িত্ব। পাশাপাশি প্রথম পক্ষের বিচ্ছেদের পর তিনি মুম্বইতে বেশি থাকতে পারতেন না। গোটা পৃথিবীর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হত। ওই সময় বিদেশে অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকতেন। সেই কারণে তাঁকে দেশ, বিদেশে ঘুরে বেড়াতে হত। ফলে ছেলেদের সঙ্গে সব সময় দেখা করতে পারতেন না। 

আরও পড়ুন : নিজের সঙ্গে যোগ করুন মায়ের নাম, কেন কুমার শানু লিখছেন জান? ছেলেকে প্রশ্ন গায়কের

বিদেশে একের পর এক অনুষ্ঠানের জন্য তিনি বর্তমান স্ত্রী সালোনি এবং দুই মেয়েকেও বেশি সময় দিতে পারেন না। তবে যখনই সময় পান, জান, জেসি, জিকোর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সব সময় দেখা না হলেও, তিনি ছেলেদের সঙ্গে কথা বলে তাঁদের সুবিধা অসুবিধার বিষয়ে জেনে নেওয়ার চেষ্টা করেন বলেও দাবি করেন কুমার শানু। শুধু তাই নয়, বাবা যদি তাঁদের জন্য কিছু না করে থাকেন, তাহলে জান যেন তাঁর নামের সঙ্গে রীতা ভট্টাচার্য না জোড়েন। কুমার শানুর পরিবর্তে জান রীতা ভট্টাচার্য লেখা উচিত বলে ছেলেকে পরামর্শ দেন জনপ্রিয় গায়ক।