নিজের সঙ্গে যোগ করুন মায়ের নাম, কেন কুমার শানু লিখছেন জান? ছেলেকে প্রশ্ন গায়কের

তিন ছেলের দায়িত্ব চলে যায় প্রথম পক্ষের স্ত্রী রীতা ভট্টাচার্যের হাতে, এমনই জানান কুমার শানু 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 24, 2020, 08:04 PM IST
নিজের সঙ্গে যোগ করুন মায়ের নাম, কেন কুমার শানু লিখছেন জান? ছেলেকে প্রশ্ন গায়কের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বিগ বস ১৪-র ঘর থেকে বেরিয়ে গিয়েছেন জান কুমার শানু। বসের ঘর থেকে বেরনোর পর স্বজনপোষণে তাঁর নাম জড়ানো নিয়ে যেমন নিজের বক্তব্য প্রকাশ করেন জান, তেমনি বাবার বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন তিনি। যা নিয়ে পেজ থ্রির পাতা সরগর হতেই এবার পালটা মুখ খুললেন কুমার শানু।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে কুমার শানু বলেন, জানের সব বক্তব্য শুনেছেন তিনি। জান এবার নিজের নাম পালটে ফেলুন। জান কুমার শানুর পরিবর্তে তাঁর নাম হওয়া উচিত জান রীতা ভট্টাচার্য। জানের জন্য তাঁর মা যা করেছেন কিংবা এখনও করছেন বলে প্রকাশ করা হয়েছে, তা খুব ভাল বিষয়। জান তাঁর মা-কে আরও বেশি করে ভালবাসুন, শ্রদ্ধা করুন। এটাই চান তিনি। সেই কারণে এবার জান রীতা ভট্টাচার্য হওয়া উচিত তাঁর ছেলের নাম। তাঁর নামের সঙ্গে জানের নাম জড়িয়ে থাকলে, মানুষ অকারণ বাবার সঙ্গে ছেলের তুলনা করবেন। যা একজন নবাগতর জন্য বেশ চাপের বিষয় বলেও মন্তব্য করেন জনপ্রিয় গায়ক।

আরও পড়ুন : আমির খানের ফিটনেস কোচের সঙ্গে সম্পর্কে জড়ালেন অভিনেতা-কন্যা ইরা

তিনি আরও বলেন, প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর তিন ছেলের কাছ থেকে তিনি দূরে সরে যান। জেসি, জিকো এবং জানের দায়িত্ব তাঁদের মায়ের হাতে চলে যায়। এরপরই তিনি ছেলেদের সঙ্গে সব সময় দেখা করতে পারতেন না। মুম্বই-সহ দেশের অন্য জায়গায় কাজ কমতে শুরু করায়, এরপর তিনি বিদেশে পাড়ি দিতে শুরু করেন বিভিন্ন অনুষ্ঠানের জন্য। ফলে বর্তমান স্ত্রী সালোনি এবং দুই মেয়েকেও তিনি সেভাবে সময় দিতে পারেন না। এসবের মাঝে তিনি যখনই মুম্বইতে ফেরেন, তখন ছেলেদের সঙ্গ দেওয়ার চেষ্টা করেন। জেসি, জিকো, জানের সঙ্গে বেশ কয়েকবার ঘুরতে বেরিয়েছেন, ডিনার করেছেন তিনি কিন্তু সেটা অনেক কম। তবে ফোনের মাধ্যমে ছেলেদের সঙ্গে সব সময় তিনি যোগাযোগ করার চেষ্টা করেন বলেও জানান কুমার শানু।

আরও পড়ুন : বাবা খোঁজ নেন না, কখনও পাশে দাঁড়াননি, বিগ বস থেকে বেরিয়ে মুখ খুললেন কুমার শানুর ছেলে

সম্প্রতি বিগ বসের ঘরে ঢুকে মারাঠি ভাষাকে অপমান করেছেন বলে জানের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে শিবসেনা। এরপরই কুমার শানু প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন শিবসেনা এবং মারাঠি মানুষের কাছে। পাশাপাশি জানের মা তাঁকে কী শিক্ষা দিয়েছেন বলেও প্রশ্ন তোলেন তিনি।

আরও পড়ুন : '৩ বছর ধরে যৌনতা এড়িয়ে চলছি', সানা খানের সঙ্গে তুলনার পর জবাব সোফিয়ার

এরপরই ফের পালটা মুখ খোলেন জান। তিনি বলেন, তাঁদের বড় করার জন্য মা রীতা ভট্টাচার্য যা করেছেন, তা ভোলার নয়। রীতা ভট্টাচার্য তাঁর মায়ের পাশাপাশি বাবার ভূমিকাও পালন করেছেন। তাই তাঁদের বড় হওয়া এবং শিক্ষার বিষয়ে কুমার শানুর কোনও মন্তব্য করা উচিত নয় বলে মন্তব্য করেন জান। ছেলের বক্তব্য প্রকাশ্যে আসতেই এবার পালটা মুখ খুলে জানকে নাম পরিবর্তনের পরামর্শ দেন কুমার শানু।

.