Ekta Kapoor: 'ভয়ে এবার পালাতে হবে', লাভ-সেক্সের বিপদে কাঁপছেন একতা!

Ekta Kapoor on LSD 2: দিবাকর ব্যানার্জির পরিচালনায় বানানো এই সিনেমা মুক্তি পাওয়ার পরে কেন তাঁকে লুকিয়ে যেতে হতে পারে সে সম্পর্কে একতা মুখ খুলেছেন।

Updated By: Apr 9, 2024, 06:04 PM IST
Ekta Kapoor: 'ভয়ে এবার পালাতে হবে', লাভ-সেক্সের বিপদে কাঁপছেন একতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একতা কাপুর প্রযোজক হিসাবে সবসময়ই পর্দায় কিছু সাহসী দেখাতে পছন্দ করেন। গত বছর করণ বুলানির সেক্স কমেডি 'থ্যাঙ্ক ইউ ফর কামিং' মুক্তি পাওয়ার পর, একতা এখন অ্যান্থলজি 'এলএসডি ২: লাভ, সেক্স অর ধোখা ২'- এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে । 

আরও পড়ুন: Arijit Singh | Badshah: 'ও ভগবানের মতো', মঞ্চে ৩ বছরের ছোট অরিজিৎকে পা ছুঁয়ে প্রণাম বাদশার...
এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দিবাকর ব্যানার্জির পরিচালনায় বানানো এই সিনেমা মুক্তি পাওয়ার পরে কেন তাঁকে লুকিয়ে যেতে হতে পারে সে সম্পর্কে একতা মুখ খুলেছেন।
একতা বলেছেন, “'থ্যাঙ্ক ইউ ফর কামিং' আমার হৃদয়ে একটি খুব অদ্ভুত বেদনা রেখে গেছে কারণ ছবিটি যেভাবে ছিল এবং ভারতে এটি যে ধরণের অভ্যর্থনা পেয়েছিল, তার বিপরীতে এটি বিদেশে যেভাবে অভ্যর্থনা পেয়েছে তা বিপুল ভাবে আলাদা, আমি জানি না কেন ঘটেছে।" 
ভূমি পেডনেকার অভিনীত 'থ্যাঙ্ক ইউ ফর কামিং', একতা এবং রিয়া কাপুর সহ-প্রযোজনা করেছিলেন৷ ছবিটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উজ্জ্বল পর্যালোচনার জন্য প্রিমিয়ার হয়েছিল, কিন্তু পরবর্তীতে ভারতীয় বক্স অফিসে সেই ভাবে প্রভাব ফেলতে পারেনি৷ 

আরও পড়ুন: Kartik Aaryan in Kolkata: ব্যস্ত হাওড়া ব্রিজ থেকে পার্কস্ট্রিট! বাইক নিয়ে কলকাতার অলিগলিতে কার্তিক আরিয়ান...
একতা বলেছেন যে, 'থ্যাঙ্ক ইউ ফর কামিং'-এর জন্য তিনি যে ঘৃণা পেয়েছেন তা তাঁকে ভাবতে বাধ্য করেছে যে, এই আরও সাহসী সিনেমা 'এলএসডি ২' এর মুক্তির পরে আরও কত ট্রোলের সম্মুখীন হতে হবে।" 
তিনি বলেছেন, 'আমরা মহিলা যৌনতা নিয়ে একটি ছবি আবিষ্কার করার এবং তৈরি করার চেষ্টা করেছি 'থ্যাঙ্ক ইউ ফর কামিং'-এর মাধ্যমে৷ এলএসডি ২ এলে কী ঘটবে তা আমি কেবল কল্পনা করতে পারি। আমি মনে করি আমাকে আবার লুকিয়ে থাকতে হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.