জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলচ্চিত্রপ্রেমীদের জন্য দারুণ সুখবর! এবছর জাতীয় সিনেমা দিবস পালিত হতে চলেছে ২০শে সেপ্টেম্বর ২০২৪ শুক্রবার, এই বিশেষ দিনে সিনেমাপ্রেমীরা সারা দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন সিনেমা হলে মাত্র ৯৯ টাকার বিনিময়ে পছন্দের সিনেমা উপভোগ করতে পারবেন। মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (এমএআই) দেশের সিনেমা হলগুলির সাথে জোট বেঁধে এই অফার নিয়ে এসেছে। জানা গেছে, এবারের সিনেমা দিবসে ৪০০০-এরও বেশি সিনেমা হল এই ইভেন্টে অংশ নিচ্ছে, যার মধ্যে আছে পিভিআর আইনক্স, সিনেপোলিস, মিরাজ, সিটিপ্রাইড, এশিয়ান, মুক্তা A২, মুভি টাইম, ওয়েভ, এম২কে, ডিলাইট এবং আরও অনেক। তবে, যে বিষয়টি মাথায় রাখতে হবে –এই দুর্দান্ত অফারটি শুধুমাত্র সাধারণ সিটের জন্যই প্রযোজ্য, রিক্লাইনার বা ফোরডিএক্স এবং আইম্যাক্স-এর মত প্রিমিয়াম ফর্ম্যাটের জন্য নয়। তবুও, মাত্র ৯৯-টাকায় এমন একটি অভিজ্ঞতা পাওয়ার সুযোগ সত্যিই দুর্লভ!



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Bollywood Re-release:বড় পর্দায় ফের ফিরছে পুরোনো দশ ছবি! কেন দেখবেন?...


এই অফারের পাশাপাশি, দর্শকদের জন্য আরও একটি খবর রয়েছে –সিনেমা হলে খাবার(স্ন্যাক্স) এবং পানীয়ের(ড্রিংকস্) ওপরেও থাকবে 'রোমাঞ্চকর' অফার ! তবে, এই অফারগুলির বিষয়ে সবিস্তারে জানতে হলে সিনেমা হলগুলির ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখতে হবে।


আরও পড়ুন: Deepika Padukone-Ranveer Singh: তাঁদের রোল-মডেল বিরুষ্কা, মেয়ের ছবি দেখাবেনই না দীপবীর!


টিকিট বুকিংয়ের জন্য দুই ধরনের (অনলাইন এবং অফলাইন) সুবিধাই থাকছে। অনলাইনে বুক করার জন্য বুক মাই শো(BookMyShow),পেটিএম(Paytm)-এর মত প্ল্যাটফর্মগুলিতে অথবা নির্দিষ্ট মাল্টিপ্লেক্সগুলির ওয়েবসাইটে গিয়ে সহজেই টিকিট কেটে নিতে পারবেন আগ্রহী দর্শকরা। অফার সংক্রান্ত অতিরিক্ত তথ্য, যেমন টিকিট ও খাবার(স্ন্যাক্স) এবং পানীয়ের(ড্রিংকস্) বিশেষ ছাড়, সিনেমা হলগুলির সোশ্যাল মিডিয়া চ্যানেল, ওয়েবসাইট, এবং সরাসরি সিনেমা হলে পাওয়া যাবে।


এ বছর জাতীয় সিনেমা দিবসে বড় পর্দায় দেখানো হবে কিছু দারুণ সিনেমা, যার মধ্যে আছে- ট্রান্সফরমার ওয়ান (Transformers One),নেভার লেট গো (Never Let Go), য়ুধরা(Yudhra), স্ত্রী২(Stree 2), টুম্বার(Tumbbad), ভীর-জারা(Veer Zara), কাহান শুরু কাহান খতম(Kahan Shuru Kahan Khatam), এবং দ্য বাকিংহাম মার্ডারস(The Buckingham Murders)।


আরও পড়ুন: Srijit Mukherjee: 'এরাজ্যের মুখ্যমন্ত্রীর সমস্যা মেটানোর আন্তরিক ইচ্ছে আছে, দেশের অন্য জায়গায় এটা নেই'


সুতরাং, আপনার পছন্দের সিনেমা হলটি বেছে টিকিট কেটে প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধবদের সঙ্গে ঢুকে পড়ুন পছন্দের সিনেমা-টি উপভোগ করতে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)