৯ এপ্রিল প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে র‍্যাম্পে হাঁটছেন না দীপিকা

 তারপর আর দেখা যায়নি। তাই রণবীর কাপুর-দীপিকার একসঙ্গে কাজ করার খবরে খুশি ছিলেন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের ফ্যানরাও। কিন্তু না, এমনটা ঘটছে না। 

Updated By: Apr 8, 2018, 01:53 PM IST
৯ এপ্রিল প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে র‍্যাম্পে হাঁটছেন না দীপিকা

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কাছে ফিরছেন দীপিকা। ৯ এপ্রিল মনীশ মালহোত্রার 'মিজওয়ান ফ্যাশান শো-২০১৮'য় ফের একসঙ্গে র‍্যাম্পে হাঁটবেন তাঁরা। এই খবরেই সরগরম গোটা বি-টাউন। কারণ, শেষবার তাঁদের একসঙ্গে 'তামাশা' ফিল্মে। তারপর আর দেখা যায়নি। তাই রণবীর কাপুর-দীপিকার একসঙ্গে কাজ করার খবরে খুশি ছিলেন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের ফ্যানরাও। কিন্তু না, এমনটা ঘটছে না। 

না, না  কিছু ভেবে নেওয়ার আগে পুরো বিষয়টা আগে পড়ুন। দীপিকা বা রণবীর কাপুর একে অপরের সঙ্গে র‍্যম্পে হাঁটবেন না বলে জানিয়েছেন, তেমনটা নয়। শোয়ের উদ্যোক্তাদের তরফে জানানো হয়েছে  'মিজওয়ান ফ্যাশান শো-২০১৮'র দুই শো স্টপার দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর দুজনেই নাকি অসুস্থ। আর তাই ৯ এপ্রিল তাঁরা র‍্যাম্পে হাঁটতে পারবেন না। সেকারণেই ৯ এপ্রিলের বদলে 'মিজওয়ান ফ্যাশান শো-২০১৮' পিছিয়ে দেওয়া হয়েছে। এটি অন্যকোনও দিন অনুষ্ঠিত হবে। যদিও সেই ডেট এখনও চূড়ান্ত হয়নি।

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের ফের একসঙ্গে কাজ করার কথাটা নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রথম জানিয়েছিলেন ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রা। 

প্রসঙ্গত, মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠা করেছিলেন শাবানা আজমির বাবা কাইফি আজমি। যে সংস্থাটি মহিলাদের স্বনির্ভর হওয়ার প্রশিক্ষণ দেয়। এই সংস্থায় এমব্রয়ডারি কাজের সঙ্গে যুক্ত রয়েছেন বহু মহিলা। তবে আপাতত এই সংস্থাটি চালান শাবানা আজমি এবং নরেশ গোয়েল কন্যা নম্রতা। ওই সংস্থার তরফেই প্রত্যেক বছর একটি ফ্যাশান শোয়ের আয়োজন করা হয়। যার অন্যতম উদ্যোক্তা ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রা।

আরও পড়ুন-কাস্টিং কাউচের বিরুদ্ধে প্রতিবাদ, প্রকাশ্যে পোশাক খুললেন অভিনেত্রী

আরও পড়ুন- 'দুপুর ঠাকুরপো' কেন ছাড়লেন? বিস্ফোরক স্বস্তিকা