Jeetu Kamal : চিকিৎসকের ভূমিকায় জিতু কমল, দেখুন জিতুর সেই লুক

'অপরাজিত'(Aparajito)র পর এবার নতুন ভূমিকায় জিতু কমল (Jeetu Kamal)। এবার তাঁকে দেখা যাবে চিকিৎসকের ভূমিকায়, সৌজন্যে পরিচালক অর্ণব মিদ্যার ছবি 'সেদিন কুয়াশা ছিল' (Sedin Kuasha Chilo )। ইতিমধ্যেই ছবির শ্যুট করে ডাবিং(Dubbing)এর কাজ শুরু করেছেন জিতু। জানা যাচ্ছে, তিনটি গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যার মধ্যে দ্বিতীয় গল্পে অভিনয় করছেন জিতু। এই গল্পে জিতুর সঙ্গে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), লিলি চক্রবর্তী (Lily Chakraborty),সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta), অবন্তিকা বিশ্বাস (Abantika Biswas) সহ আরও অনেকে। রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায় এর নাতনি পৃথা বন্দ্যোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2022, 04:45 PM IST
Jeetu Kamal : চিকিৎসকের ভূমিকায় জিতু কমল, দেখুন জিতুর সেই লুক

অনসূয়া বন্দ্যোপাধ্যায় : 'অপরাজিত'(Aparajito)র পর এবার নতুন ভূমিকায় জিতু কমল (Jeetu Kamal)। এবার তাঁকে দেখা যাবে চিকিৎসকের বেশে, সৌজন্যে পরিচালক অর্ণব মিদ্যার ছবি 'সেদিন কুয়াশা ছিল' (Sedin Kuasha Chilo )। ইতিমধ্যেই ছবির শ্যুট শেষ করে ডাবিং(Dubbing)এর কাজ শুরু করেছেন জিতু। জানা যাচ্ছে, তিনটি গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যার মধ্যে দ্বিতীয় গল্পে অভিনয় করছেন জিতু। এই গল্পে জিতুর সঙ্গে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), লিলি চক্রবর্তী (Lily Chakraborty),সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta), অবন্তিকা বিশ্বাস (Abantika Biswas) সহ আরও অনেকে। রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায় এর নাতনি পৃথা বন্দ্যোপাধ্যায়। 

যে তিনটি গল্প নিয়ে ছবিটি তৈরি তার মধ্যে প্রথম গল্পটির প্রেক্ষাপট স্বাধীনতার পূর্বেরর ঘটনা। সেই গল্পে দেখা যাচ্ছে, স্বাধীনতা সংগ্রামের সঙ্গে জড়িত কিছু মানুষ যাঁরা স্বাধীনতা আন্দোলনের জন্য ঘর ছাড়েন। আর তাঁদের প্রিয়জন যেমন বাবা-মা আত্মীয়-স্বজনকে ঘিরে ফেলে প্রতীক্ষা। এই গল্পে অভিনয় করতে দেখা যাবে অর্ণ মুখোপাধ্যায় সৌরসেনী মৈত্র এবং সবুজ বর্ধন অর্ণবকে। আর দ্বিতীয় গল্পটি মূলত বাবা-মা এবং তাঁদের সন্তানের গল্প। যে সন্তান কর্মসূত্রে শহরে থাকেন। আর বাবা-মা থাকেন প্রত্যন্ত গ্রামে। ব্যস্ততার জন্যই সন্তানের সঙ্গে বাবা-মার বিশেষ দেখা-সাক্ষাৎ হয় না। বাবা মায়ের প্রতি কর্তব্য না পালন করতে পারার কারণে সন্তানের মধ্যে কাজ করে অপরাধ বোধ। আর এই দ্বিতীয় গল্পেই দেখা যাবে জিতু কমলকে। তাঁর চরিত্রের নাম সায়ন্তন। সম্প্রতি ছবির ডাবিং করতে দেখা যায় অভিনেতাকে।

তৃতীয় গল্পটি মূলত তিনবন্ধুর। যাঁরা বহুদিন নিজেদের রাগ,দুঃখ, অভিমানের পাহাড়ে নিজেদের লুকিয়ে রেখেছিল। প্রায় বছর ৩০ বছর আগে ঘটে যাওয়া এক ঘটনায় ৩ জনের বন্ধুত্ব বিচ্ছেদ হয়। পরে হঠাৎই একজনের উদ্যোগে তাঁরা আবার মিলিত হয়।

ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক অর্ণব মিদ্যা বলেন 'আমরা প্রতিদিন সম্পর্কে বাঁচি, সম্পর্কের সঙ্গে জড়িয়ে থাকা দায়িত্ববোধ, কর্তব্যবোধ আমাদেরকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রাখে। কখনও কখনও আমরা সেই কর্তব্য পালন করতে না পারলে যে অপরাধবোধ কাজ করে এবং সেই গ্লানি আমাদের জীবনকে নাড়িয়ে দেয়। আবার প্রতিদিনের কাজের মাঝে ব্যর্থতার যে যন্ত্রণা, তা আমাদের অবচেতন মনে গভীর ছাপ ফেলে যায়। 'সেদিন কুয়াশা ছিল' সেরকমই কিছু সম্পর্কের গল্প। নানান চাওয়া-পাওয়ার মাঝে ঘুরতে থাকা কিছু ঘটনা যার উপর আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই। অথবা নিয়ন্ত্রণ থাকলেও কিছুক্ষেত্রে আমরা পরিস্থিতির শিকার। সেইরকম কিছু ঘটনা যা সম্পর্কের উপর গভীর প্রভাব বিস্তার করে, সেইরকম সম্পর্কের গল্প বলবে এই ছবি।' পরিচালক জানান, পুজোর সময় মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবিটির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.