সুশান্তের ভিসেরা রিপোর্টে মিলল বিষক্রিয়ার প্রমাণ?

সোমবারই সিবিআইয়ের সঙ্গে বৈঠক করেন এইমসের ফরেন্সিক দলের সদস্যরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 01:59 PM IST
সুশান্তের ভিসেরা রিপোর্টে মিলল বিষক্রিয়ার প্রমাণ?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টে কোনও বিষক্রিয়ায় সন্ধান মেলেনি। তবে সিবিআইয়ের তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে কাউকে ক্লিনচিট দেওয়া হয়নি। জি নিউজের খবর অনুযায়ী এমনই জানা যাচ্ছে। শিগগিরই সিবিআই তাদের রিপোর্ট জমা দেবে বলে খবর। প্রয়োজনে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্যদের ফের একদফা জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর। তবে যদি প্রয়োজন হয়, তবেই প্রয়াত অভিনেতার পরিবারের সদস্যদের ফের একদফা জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

সূত্রের খবর, সোমবার সিবিআইয়ের সঙ্গে বৈঠক করেন এইমসের ফরেন্সিক দলের আধিকারিকরা। এইমসের ফরেন্সিক দলের সদস্যরা সিবিআইকে রিপোর্টও জমা দিয়েছেন। তবে সিবিআইকে জমা দেওয়া সেই রিপোর্টে কী রয়েছে, সে বিষয়ে কিছু প্রকাশ করা হয়নি সরকারিভাবে। যদিও জি নিউজের খবর অনুযায়ী, সুশান্তের ভিসেরা রিপোর্টে প্রকাশ্যে আসার পর সেখানে কোনও বিষক্রিয়ার সন্ধান মেলেনি বলেই খবর।

আরও পড়ুন : দীপিকা, সারা, শ্রদ্ধাদের সঙ্গে মাদক যোগের 'লিঙ্ক' খুঁজে পেল এনসিবি?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেওয়ার পর এইমসের তরফে চিকিতসকদের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। সেই মেডিক্যাল বোর্ডের তরফেই প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্ট পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় একের পর এক জিজ্ঞাসাবাদের পালা শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগের অভিযোগে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডাদের গ্রেফতার করা হয়। রিয়াকে জিজ্ঞাসাবাদের পর দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রকুল প্রীত সিংদের মতো বলিউডের একাধিক অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ শুরু করেন এনসিবি আধিকারিকরা। বলিউড অভিনেত্রীদের পাশাপাশি বি টাউনের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা, পরিচালক, প্রযোজকও গোয়েন্দাদের নজরে রয়েছেন বলে খবর।