দীপিকা, সারা, শ্রদ্ধাদের সঙ্গে মাদক যোগের 'লিঙ্ক' খুঁজে পেল এনসিবি?

সারা আলি খান বা শ্রদ্ধা কাপুর বার বার দাবি করেছেন, 'হ্যাশ' বা 'মাল' বলতে তাঁরা সিগারেটের কথাই বুঝিয়েছেন

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 12:52 PM IST
দীপিকা, সারা, শ্রদ্ধাদের সঙ্গে মাদক যোগের 'লিঙ্ক' খুঁজে পেল এনসিবি?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের সঙ্গে কোনও মাদক কারবারী বা পাচারকারীর যোগসূত্র রয়েছে বলে এখনও কোনও খবর তথ্য প্রকাশ্যে আসেনি। দীপিকা, সারা, শ্রদ্ধাদের জিজ্ঞাসাবাদ করে তাঁদের হোয়াটস অ্যাপের চ্যাট থেকে 'সিবিডি অয়েল', 'হ্যাশের' মতো শব্দ খুঁজে পাওয়া গেলেও, তাঁদের সঙ্গে মাদক কারবারীদের যোগ রয়েছে বলে মলেনি কোনও তথ্য। এনসিবির তরফে এমন খবর মিলেছে।

জানা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান বা শ্রদ্ধা কাপুর বার বার দাবি করেছেন, 'হ্যাশ' বা 'মাল' বলতে তাঁরা সিগারেটের কথাই বুঝিয়েছেন । এমনকী দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশও দাবি করেন, 'হ্যাশ' বা 'মাল' বলতে সিগারেটের কথাই বুঝিয়েছেন তাঁরা। ফলে এখনও পর্যন্ত বলিউডের ওই অভিনেত্রীদের সঙ্গে মাদক কারবারী বা পাচারকারীদের কোনও যোগ রয়েছে কি না, তা প্রমাণ হয়নি।

আরও পড়ুন : জনপ্রিয়তায় বিপুল ভাটা? সলমন খানকে নিয়ে তৈরি হল আশঙ্কা!

এদিকে দীপিকা, সারা বা শ্রদ্ধাদের সঙ্গে মাদক কারবারী বা পাচারকারীদের যোগ প্রকাশ্যে না এলেও, তাঁদের উত্তরে সন্তুষ্ট হয়নি এনসিবি। ফলে ফের তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হত পারে বলে জানা যাচ্ছে। তবে বি টাউনের ওই অভিনেত্রীদের কবে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

.