অভিনেত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট, বেজায় চটলেন শ্রীলেখা মিত্র

ফেসবুকে তাঁর ছবি ব্যবহার করে এমনই একটি ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেই এর বিরুদ্ধে সোচ্চার হলেন শ্রীলেখা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 2, 2020, 06:49 PM IST
অভিনেত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট, বেজায় চটলেন শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় তারকাদের নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলার ঘটনা নতুন নয়। রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় সহ অনেক তারকাই তাঁদের নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলার মত ঘটনায় ভুক্তভোগী। অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে তারকাদের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে প্রতারণা করা হয়েছে। এবার এই তালিকায় নতুন সংযোজন শ্রীলেখা মিত্রের নাম। ফেসবুকে তাঁর ছবি ব্যবহার করে এমনই একটি ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেই এর বিরুদ্ধে সোচ্চার হলেন শ্রীলেখা। 

শ্রীলেখা মিত্র ফেসবুকে যে অ্যাকাউন্টটির স্ক্রিনশট শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে প্রোফাইলটির নাম দেবাশিস বসু। আর ছবিতে শ্রীলেখার একটি ছবি লাগানো রয়েছে। স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ''আমার নাম দেবাশিস বসু কবে থেকে হল? এই বেজন্মার বিরুদ্ধে রিপোর্ট করুন। হ্যাঁ, আমি জেনেশুনেই এই শব্দ ব্যবহার করলাম।''

আরও পড়়ুন-দত্তককন্যা খুশির প্রথম কোডিং ক্লাস, ভিডিয়ো পোস্ট টেলি অভিনেত্রী মাহি ভিজের

Amar naam Debasis Basu kobe theke holo? Report this bastard yes taking full responsibility of calling him so

Posted by Sreelekha Mitra on Monday, 30 November 2020

জানা যাচ্ছে, শ্রীলেখার ছবি ব্যবহার করে প্রোফাইল খুলে সেখান থেকে বিভিন্ন জনকে বন্ধুত্বের প্রস্তাব পাঠানো হয়েছে। তবে এধরনের ঘটনায় অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে সোচ্চার হওয়ার পর নেটিজেনদের অনেকেই শ্রীলেখা মিত্রের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন-'আমি রূপান্তরকামী', এলেন থেকে এলিয়ট হলেন অস্কার মনোনীত 'জুনো' তারকা

.