''আমার শেষ ভিডিও... সবাই ভালো থাকবেন'' ডিজে বাপনের ক্যাপশানে মুষড়ে পড়েছেন ভক্তরা

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োর ক্যাপশানে তিনি যা লিখেছেন, তা নিয়ে বেশ চিন্তিত ডি জে বাপনের দর্শকরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 22, 2020, 01:00 PM IST
 ''আমার শেষ ভিডিও... সবাই ভালো থাকবেন'' ডিজে বাপনের ক্যাপশানে মুষড়ে পড়েছেন ভক্তরা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : ডি জে বাপন (DJ Bapon),  বাঙালি নেটিজেনদের কাছে এই নামটি বেশ পরিচিত। ইউটিউবার হিসাবে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন ডি জে বাপন। তবে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োর ক্যাপশানে তিনি যা লিখেছেন, তা নিয়ে বেশ চিন্তিত ডি জে বাপনের দর্শকরা।

একটি গানের ভিডিয়ো পোস্ট করে ডি জে বাপন লিখেছেন, ''আমার শেষ ভিডিও... সবাই ভালো থাকবেন''। আর তাঁর এমন ক্যাপনাশে বেশ চিন্তিত হয়ে পড়েছেন ডি জে বাপনের ইউটিউব চ্যানেলের দর্শকরা।

কেউ লিখেছেন, ''দাদা ক্যাপশান দেখে ভয় পেলাম.. তোমার গান, তোমার লেখা, আমার খুব ভালো লাগে...প্লিজ হার মেনোনা। আমরা আছি এবং থাকবো তোমার পাশে... '' আবার কেউ লিখেছেন, ''আরে বাংলার তো একটাই সেরা DJ । সবার আপন DJ বাপন। চলে যেওনা প্লিজ। এমনিতেই সব ভালো মানুষগুলো অকালেই চলে যাচ্ছে। মন ভালো নেই । থেকে যাও DJ দা।'' কারোর প্রশ্ন, ''কি হয়েছে বাপন দা..??? শেষ ভিডিও কেনো, কিছু বুঝতে পারছি না... কেউ কি জানো ..??''

আরও পড়ুন-পবিত্র রিস্তা: 'জ্যায়সি হো ওয়েসি রহো' গানের দৃশ্যে সুশান্ত-অঙ্কিতার রোম্যান্স, উঠে এল নেটদুনিয়ায়

আরও পড়ুন-''অঙ্কিতা ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও রয়েছে সুশান্তের নাম'' প্রকাশ্যে আনলেন বন্ধু সন্দীপ

আরও পড়ুন-'প্রকৃত বন্ধু' সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকবার্তায় একথাই লিখল ইজরায়েল

তবে ইউটিউবে যে গানের ভিডিয়োটি ডি জে বাপন পোস্ট করেছেন, সেই গানটির নাম 'আমি নেই'। গানটি পুরোটি দেখলেই বুঝবেন, এটির শেষে একটি দুর্ঘটনার দৃশ্য রয়েছে। পুরো ভিডিয়োটিতে দেখানো হয়েছে, একজন গায়ককে। যাঁর মৃত্য়ুর পর তাঁর গান মানুষের মধ্যে ছড়িয়ে পড়তে দেখা যাচ্ছে। খুব সম্ভবত ভিডিয়োটির বিষয়বস্তুর জন্যই  ''আমার শেষ ভিডিও... সবাই ভালো থাকবেন'' ক্যাপশান দিয়েছেন ডি জে বাপন।

.