টলিউডের 'ডার্টি পিকচার', এ যেন স্বস্তিকার শরীরের 'ময়নাতদন্ত'

অঞ্জন দত্ত। স্বস্তিকা মুখোপাধ্যায়। ঋত্বিক চক্রবর্তী। পার্নো মিত্র। বিক্রম চ্যাটার্জি। টলিউডের নক্ষত্র সমাবেশ একটাই ফ্রেমে, একটাই স্ক্রিনে, একটা সিনেমাতেই। ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে সাহেব বিবি গোলাম। একজন ভাড়াটে খুনি (কনট্র্যাক্ট কিলার), একজন গৃহবধূ আর একজন ট্যাক্সি ড্রাইভার নিয়েই তৈরি হয়েছে চিত্রনাট্য। কনট্র্যাক্ট কিলারের ভূমিকায় অভিনয় করছেন অঞ্জন দত্ত। গৃহবধূ হিসেবে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আর এই সিনেমার ট্যাক্সি ড্রাইভার ঋত্বিক চক্রবর্তী। 

Updated By: Aug 5, 2016, 09:39 AM IST
টলিউডের 'ডার্টি পিকচার', এ যেন স্বস্তিকার শরীরের 'ময়নাতদন্ত'

ওয়েব ডেস্ক: অঞ্জন দত্ত। স্বস্তিকা মুখোপাধ্যায়। ঋত্বিক চক্রবর্তী। পার্নো মিত্র। বিক্রম চ্যাটার্জি। টলিউডের নক্ষত্র সমাবেশ একটাই ফ্রেমে, একটাই স্ক্রিনে, একটা সিনেমাতেই। ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে সাহেব বিবি গোলাম। একজন ভাড়াটে খুনি (কনট্র্যাক্ট কিলার), একজন গৃহবধূ আর একজন ট্যাক্সি ড্রাইভার নিয়েই তৈরি হয়েছে চিত্রনাট্য। কনট্র্যাক্ট কিলারের ভূমিকায় অভিনয় করছেন অঞ্জন দত্ত। গৃহবধূ হিসেবে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আর এই সিনেমার ট্যাক্সি ড্রাইভার ঋত্বিক চক্রবর্তী। 

সঙ্গীত পরিচালনায় রয়েছেন অনুপম রায়। পরিচালক প্রতীম ডি গুপ্ত। 

জিমি, জয়া, জাভেদ-এই তিন চরিত্রের ওপর ভর করে তৈরি হওয়া সিনেমার ট্রেলার ইতিমধ্যেই সোশ্যাল নেটওয়ার্কে বেশ ভালো রকম সারা ফেলে দিয়েছে। এবার সামনে এল এই সিনেমার একটি গান। "আজ বলে দাও না, যা যা তুমি চাও না... তোমার নাম কি?"। ৭২ ঘন্টাও পেরোয়নি। এখনই মুখে মুখে গুনগুন করছে এই গান। ভিডিও পৌঁছে যাচ্ছে হোয়াটস অ্যাপের প্রাইভেট চ্যাটে। যাবে নাই বা কেন! এই গানে মূল আকর্ষণ স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউড সুন্দরীরা এর আগে সিনেমায় সাহসী এবং খোলমেলা হয়নি, এমনটা নয়! তবে স্বস্তিকা যেভাবে তাঁর সাবলীলভাব ফুটিয়ে তুলছেন তাতে একটু হলেও হতচকিত হতেই হয়। দেখে নিন নিজেই-

 

এর আগেও চিত্র পরিচালক মৈনাকের সিনেমা 'আমি আর আমার গার্লসফ্রেন্ড' অথবা 'তবে তাই হোক' দেখে চক্ষু চড়কগাছ হয়েছিল অনেকেরই। এবার আরও এক ধাপ এগিয়ে 'ডার্টি কুইন' হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।  

.