Farhan Akhtar and Shibani Dandekar wedding: ফারহান-শিবানির বিয়ে, হলদি- মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা

বিয়ের সঙ্গীতানুষ্ঠানে নাচ করেছেন শিবানির ঘনিষ্ঠ বন্ধু এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া।

Updated By: Feb 18, 2022, 12:02 PM IST
Farhan Akhtar and Shibani Dandekar wedding: ফারহান-শিবানির বিয়ে, হলদি- মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা
ফোটো- ইনস্টাগ্রাম সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফারহান আখতার (Farhan Akhtar) ও শিবানি দান্ডেকর (Shibani Dandekar)। তবে কোনও বিগ ফ্যাট ওয়েডিং নয় একদম কাছের মানুষদের উপস্থিতিতে ছোটর উপরেই সারতে চলেছেন অনুষ্ঠান। চার বছরের লিভ ইন পর্ব শেষ। শোনা যাচ্ছে, আগামী ১৯ তারিখ খান্ডালায় ফারহানের খামার বাড়িতে মারাঠি বিয়ের রীতি মেনেই চার হাত এক হবে ফারহান ও শিবানির। আর ২১ ফেব্রুয়ারি জুহুর বাড়িতে আইনি বিয়ে সারবেন এই জুটি।

বৃহস্পতিবার সকাল থেকে মেহেন্দির অনুষ্ঠানের শুরু হয়েছিস। ধুমধাম করেই হচ্ছে জাভেদ আখতার পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠান। সেখানে দেখা মিলল অনুশা দান্ডেকর, রিয়া চক্রবর্তী, অমৃতা আরোরাদের। শিবানির দিদি অনুশা দান্ডেকর হলুদ রঙের শাড়িতে নজর কাড়লেন, উপস্থিত ছিলেন আরও এক বোন অপেক্ষা দান্ডেকরও। অনুষ্ঠানের মাঝেই পাপারাৎজিদের সামনে দেখা দিয়েছেন অমৃতা অরোরা, শিবানীর বোন অনুষা ডান্ডেকর, রিয়া চক্রবর্তী এবং শাবানা আজমি। 

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অন্য সেলিব্রিটিদের মতো, ফারহান ও শিবানী তাঁদের বিয়েতে মিডিয়ার ক্যামেরাকে দূরে রাখতে চান। তবে শুক্রবার একটি ব্যাচেলার পার্টির বন্দোবস্ত করেছেন ফারহান। তারকা-বন্ধুদের মধ্যে উপস্থিত থাকবেন হৃতিক রোশন, আলিয়া ভট্ট, রাকেশ ওমপ্রকাশ মেহ্‌রা, রীতেশ সিধওয়ানি, দিনো মোরিয়া, রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা প্রমুখ।

কানাঘুসো শোনা যাচ্ছে বিয়ের সঙ্গীতানুষ্ঠানে নাচ করেছেন শিবানির ঘনিষ্ঠ বন্ধু এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া। যদিও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে রিয়া-সহ শিবানির বন্ধুদের নাচের ভিডিও। দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকাকে হাসিমুখে এদিন ফারহানের অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে দেখা গেল। হলুদ রঙা লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল এই বঙ্গ তনয়াকে। মেহেন্দি লাগাকে রাখ না, গানে রিয়া মাতিয়েছেন হলদির অনুষ্ঠান। 

আরও পড়ুন, Kangana Ranaut: করণ জোহরকে লকআপে পুরতে চান কঙ্গনা, আর কে কে রয়েছেন নায়িকার হিটলিস্টে?

প্রসঙ্গত, ২০১৭ সালে অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানির প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানি। তারপর থেকে লিভইনেই থাকছিলেন। অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দু'জনে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.