Kapil Sharma-Nandita Das: নন্দিতা দাসের বাড়িতে ডেলিভারি বয় কপিল শর্মা, ব্যাপারটা কী?

নন্দিতা দাসের সঙ্গে ছবি শেয়ার করেছেন কপিল শর্মা

Updated By: Feb 17, 2022, 08:30 PM IST
Kapil Sharma-Nandita Das: নন্দিতা দাসের বাড়িতে ডেলিভারি বয় কপিল শর্মা, ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার টক শো থেকে বলিউডের অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চ কপিল শর্মার(Kapil Sharma) জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইতিমধ্যে কিস কিসকো প্যার করু আর ফিরঙ্গী নামের দুটি ছবিতে অভিনয়ও করেছেন কপিল শর্মা। আবারও একটি ছবিতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্য়েই সেই ছবি সাইন করেছেন কপিল শর্মা। কপিলের সেই ছবির অন্যতম প্রযোজক অভিনেতা পরিচালক নন্দিতা দাস(Nandita Das)। 

প্রযোজনার পাশাপাশি ছবিটি পরিচালনাও করবেন নন্দিতা দাস। কপিলের সঙ্গে এই ছবিতে দেখা যাবে সাহানা গোস্বামীকে। ছবিতে কপিল এক ডেলিভারি বয়। নন্দিতার মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত কপিল শর্মা। কপিল জানান, 'এই ছবিটি নিয়ে আমি খুবই এক্সাইটেড। শুধুমাত্র আমি এই ছবিটি করছি বলে নয়, কারণ এটি নন্দিতা দাসের ছবি। একজন অভিনেতা ও একজন পরিচালক হিসাবে তাঁকে দেখেছি। ওঁর কোন জিনিসকে পুঙ্খানুপাঙ্খভাবে দেখার ও বোঝার ক্ষমতা আমায় অবাক করে। অভিনেতা হিসাবে আমি শুধু তাই করব যা আমায় ওঁ করতে বলবে। আমি যা কাজ করি তার থেকে নন্দিতার কাজ একেবারে আলাদা। আমি আনন্দিত যে আমাকে অন্যভাবে দেখতে পাবে দর্শক।'

আরও পড়ুন: Kacha Badam Viral Song: আর বাদাম বেচবেন না 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকর, হঠাৎ কেন এই সিদ্ধান্ত?

পরিচালক নন্দিতা দাসের কথা অনুযায়ী এই ছবিটি হতে চলেছে এমন একটি ছবি যেখানে অনেক লুকনো জিনিস দেখা যাবে যা খালি চোখে দেখা যায় না। ভিন্ন ধরনের কাস্টিং হতে চলেছে এই ছবির। তিনি বলেন, একদিন হঠাৎই কপিল শর্মার একটি ছবি ভেসে ওঠে আমার স্ক্রিনে। আমি তখনও ওঁর শো দেখিনি। কিন্তু আমি কপিলের মধ্যে একজন সাদারণ মানুষকে দেখতে পাই। আমি নিশ্চিত যে এই ছবিতে ও সবাইকে চমকে দেবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.