মুখোমুখি ফারহানের প্রাক্তন স্ত্রী ও হবু স্ত্রী, তারপর?

অভিনেতা, পরিচালক তথা গায়ক ফারহান আখতারের সঙ্গে এমনটাই ঘটল। 

Updated By: Mar 11, 2019, 08:44 PM IST
মুখোমুখি ফারহানের প্রাক্তন স্ত্রী ও হবু স্ত্রী, তারপর?

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বিচ্ছেদের পর ঘটনাচক্রে কারোর প্রাক্তন স্ত্রী ও বর্তমান প্রেমিকা যদি হঠাৎই কোনও অনুষ্ঠানে মুখোমুখি হয় তাহলে কী ঘটতে পারে? একটা অস্বস্তিকর পরিস্থিতি যে তৈরি হবে সেটা খুব স্বাভাবিক। সম্প্রতি, অভিনেতা, পরিচালক তথা গায়ক ফারহান আখতারের সঙ্গে এমনটাই ঘটল। 

শনিবার মুম্বইয়ের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ফারহান আখতারের প্রেমিকা তথা হবু বৌ শিবানী দন্ডেকর। আর অন্যদিকে সেই অনুষ্ঠানেই পৌঁছোন ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীও। ঘটনাচক্রে অধুনা ও শিবানী দুজনেই কাছাকাছিই দাঁড়িয়ে ছিলেন এবং পরিচিতদের সঙ্গে কথা বলতে ব্যস্ত ছিলেন। যদিও কাউকেই কারোর দিকে চোখ ফিরে তাকাতে দেখা যায়নি। তবে এই সুযোগ হাতছাড়া করেননি পাপারাৎজিরা। পুরো ঘটনাটাই ক্যামেরাবন্দি করেছেন তাঁরা।

আরও পড়ুন-মনের মানুষ খুঁজে পেলে, বিয়ের জন্য বয়স কোনও বাধাই নয়: আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-নাতনির সঙ্গীতে জমিয়ে নাচলেন সায়রা বানু

ভিডিওটা দেখেই বোঝা যাচ্ছে গোটা অনুষ্ঠানে শিবানী ও অধুনা একে অপরকে দেখেও যেন দেখলেন না। প্রসঙ্গত ২০০০ সালে হেয়ারস্টাইলিশ অধুনা ভবানীকে বিয়ে করেন ফারহান আখতার। দীর্ঘ ১৭ বছর পর ২০১৭ সালে তাঁদের সেই বিয়ে ভেঙে যায়। এমনকি ফারহান ও অধুনার দুই মেয়েও রয়েছে। যাঁদের নাম শাক্য ও আকিরা, তাঁরা অবশ্য় তাঁদের মায়ের সঙ্গেই থাক।

এদিকে গায়িকা, মডেল, অভিনেত্রী শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহান ইতিমধ্য়েই বাগদান সেরে ফেলেছেন আগামী মার্চ এপ্রিলের মধ্য়েই নাকি বিয়েটাও সেরে ফেলছেন বলে জানিয়েছেন ফারহান আখতার নিজেই।

আরও পড়ুন-রাজামৌলিকে 'না' আলিয়ার

.