নাতনির সঙ্গীতে জমিয়ে নাচলেন সায়রা বানু

 জমিয়ে নাচলেন কিংবদন্তি অভিনেত্রী সায়রা বানু। 

Updated By: Mar 11, 2019, 06:28 PM IST
নাতনির সঙ্গীতে জমিয়ে নাচলেন সায়রা বানু

নিজস্ব প্রতিবেদন: নাতনির বিয়ে বলে কথা। তাই দিদাকে তো নাচতে হচ্ছেই হচ্ছে। বয়সের কথা এক্কেবারেই ভুবে নাতনি সায়গলের বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে জমিয়ে নাচলেন কিংবদন্তি অভিনেত্রী সায়রা বানু। 

দক্ষিণী অভিনেতা আর্যর সঙ্গে শনিবার সাতপাকে বাঁধা পড়লেন সায়েশা সায়গল। তার আগে শুক্রবার ছিল তাঁর সঙ্গীতের অনুষ্ঠান।  সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ৬ এর দশকের এই কিংবদন্তি বলি অভিনেত্রী। হাজির যখন হয়েছিলেনই তখন নাচবেন না তা কি হয়? সায়রা বানু যখন নাতনির বিয়ের অনুষ্ঠানে নাচছেন তখন তিনি ক্যামেরাবন্দি হন। আর সেই ছবিই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ছবিতে সায়রা বানুর সঙ্গে নাচতে দেখা যায় অঞ্জু মহেন্দ্রুকেও। 

আরও পড়ুন-সব বিষয়ে মতামত না দিলেও চলে, কঙ্গনাকে জবাব আলিয়ার

এদিকে এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় বলিউড তারকা সঞ্জয় দত্ত সহ আরও অনেক পরিচত মুখকেই।

আরও পড়ুন-শাহরুখ কন্যার নাচের ভিডিও ভাইরাল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে প্রশ্ন হল সায়রা বানুর সঙ্গে সায়েশ সায়গলে সম্পর্কটা ঠিক কেমন? সায়রা বানুর দাদা সুলতান আহমেদ, তার মেয়ে সাহিন বানুর মেয়েই হল সায়েশা। তাঁর বাবা হলেন বলি অভিনেতা সুমিতা সায়গল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত সায়েশা অজয় দেবগন অভিনীত 'শিবায়ে' ছবিতে অভিনয় করেন সায়েশা সায়গল। পাশাপাশি 'বনমগন', 'কাদাইকুট্টি সিঙ্গম', 'অখিল', 'জুঙ্গা' 'গজনীকান্ত' সহ একাধিক অভিনয় করেছেন সায়েশা। গজনীকান্ত ছবির শ্যুটিংয়ের সময় থেকে অভিনেতা আর্যর সঙ্গে প্রেমের সূত্রপাত সায়েশার।

আরও পড়ুন-রাজামৌলিকে 'না' আলিয়ার

.