Farmers' Protest নিয়ে চুপ কেন? Ajay-র গাড়ি থামিয়ে বিক্ষোভ

কড়া ঠাণ্ডায় কৃষকদের আন্দোলন এবং তা নিয়ে গোটা দেশ জুড়ে তোলপাড় হয়ে যাওয়া সত্ত্বেও কেন অজয় দেবগণ মুখে কুলুপ এঁটে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন ওই ব্যক্তি।

Updated By: Mar 2, 2021, 07:16 PM IST
Farmers' Protest নিয়ে চুপ কেন? Ajay-র গাড়ি থামিয়ে বিক্ষোভ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলন নিয়ে কথা বলছেন না কেন? এমনই দাবি তুলে অজয় দেবগণের গাড়ি থামিয়ে দেন এক ব্যক্তি। গত ১০০ দিন ধরে দিল্লি সীমান্তে আন্দোলন করছেন কৃষকরা। কড়া ঠাণ্ডায় কৃষকদের আন্দোলন এবং তা নিয়ে গোটা দেশ জুড়ে তোলপাড় হয়ে যাওয়া সত্ত্বেও কেন অজয় দেবগণ মুখে কুলুপ এঁটে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন ওই ব্যক্তি।

মঙ্গলবার অজয় দেবগণ (Ajay Devgn) যখন মুম্বই (Mumbai) ফিল্মসিটির দিকে রওনা দেন, সেই সময় রাজদীপ সিং নামে এক ব্যক্তি অভিনেতার গাড়ি আটকান। কৃষক আন্দোলন নিয়ে অজয় দেবগণ কেন চুপ করে রয়েছেন, সেই প্রশ্ন তুলে আটকানো হয় গাড়ি। এরপরই পুলিস হাজির হয়ে রাজদীপ সিংকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৫০৪ এবং ৫০৬ ধারায় দায়ের করা হয় অভিযোগ।

আরও পড়ুন : FIR-এ ভয় পান না, জন্ম থেকেই 'প্রতিবাদী', গর্জন Kangana-র

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার সকালে প্রায় ১৫-২০ মিনিট ধরে অজয় দেবগণের গাড়ি আটকে তাঁকে কৃষক আন্দোলন নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন রাজদীপ সিং নামে ওই ব্যক্তি। এরপরই রাজদীপ সিংকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত কৃষক আন্দোলন নিয়ে যখন মার্কিন পপ তারকা রিহানা (Rihanna), পরিবেশবিদ গ্রেটা যুনবার্গরা সুর চড়ান, তখন ঐক্যবদ্ধ ভারত গড়ার ডাক দিয়ে টুইট করেন অজয় দেবগণ। লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকর, অক্ষয় কুমারদের (Akshay Kumar) পাশাপাশি ঐক্যবদ্ধ ভারতের ডাক দিয়ে টুইট করে অজয় দেবগণও। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে।

.