close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিমান কর্মীদের ফ্যাশান শো

হট ফ্যাশন। স্মার্ট ফ্যাশন। ফ্যাশন ফর টুডে। পথ চলতে এটুকু তো মাথায় রাখতেই হয়। নিজের দিকে নজর না দিলে চলে! চাই ট্রেন্ডি পোশাক, মানানসই মেক আপ। জীবনের হেকটিক শিডিউলে নিজেকে প্রেজেন্টেবল রাখাটাও কিন্তু একটা আর্ট। মানেন সবাই। মানেন তাঁরাও, যাঁদের কথা আপনাদের বলব।    

Updated: Jul 19, 2016, 08:49 AM IST
বিমান কর্মীদের ফ্যাশান শো

ওয়েব ডেস্ক: হট ফ্যাশন। স্মার্ট ফ্যাশন। ফ্যাশন ফর টুডে। পথ চলতে এটুকু তো মাথায় রাখতেই হয়। নিজের দিকে নজর না দিলে চলে! চাই ট্রেন্ডি পোশাক, মানানসই মেক আপ। জীবনের হেকটিক শিডিউলে নিজেকে প্রেজেন্টেবল রাখাটাও কিন্তু একটা আর্ট। মানেন সবাই। মানেন তাঁরাও, যাঁদের কথা আপনাদের বলব।    

এরা কেউই অবশ্য টপ মডেল নন। মডেলিং দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্কও নেই। তবে নিশ্চিতভাবে ফ্যাশন সচেতন। অভিনব এই ফ্যাশন শো হয়ে গেল মস্কোর ডোমোদেডোভো বিমানবন্দরে।

যে কারণে অ্যারেঞ্জ ম্যারেজ দীর্ঘস্থায়ী হয়

বিশ্বের একাধিক আন্তর্জাতিক এয়ারলাইনসের ফ্লাইট অ্যাটেনডেন্ট, কেবিন ক্রু-রা আসর মাতালেন এভাবেই। কেউ RAMP এ নেমে পড়লেন ফল হাতে, আবার কারোর মাথায় ফ্লাওয়ার ক্রাউন। ভাবখানা এমন, এটাই যেন বিউটি প্যাজেন্টের উইনিং ক্রাউন।

একজন ফ্লাইট অ্যাটেনডেন্টের ড্রেস ডিজাইনের পিছনে কত যে ভাবনা থাকে, তা প্রমাণ করতেই এই ফ্যাশন শো-'এরক' আয়োজন। কেমন হবে ডিজাইন? কী রং, কিংবা দেখতে কেমন? সব ঠিক করতে করতে কম ঘাম ঝরে না।

সাপ সম্পর্কে এই তথ্যগুলি জানেন কী?

এই হাজারো ফ্যাশন-ঝলকের মাঝেও কিন্তু লুকিয়ে বিভিন্ন দেশের ঐতিহ্য-পরম্পরা। ভারতও বাদ নেই। শাড়ি পরে Ramp মাতালেন ভারতীয় যুবতীরাও। জাপানি পরম্পরার পোশাকও বিশেষ নজর কেড়েছে দর্শকদের।

আর দর্শকরা! তাঁদের যেন বারবার দেখেও, দেখার সাধ মেটে না। ফ্লাইটের মধ্যে তো আর এ সুযোগ হয় না!