ফুটবলের বিশ্বযুদ্ধ দেখতে রাশিয়া উড়ে গেলেন প্রসেনজিৎ

ফুটবলের বিশ্বযুদ্ধ চলছে রাশিয়ায়। আর তার আঁচ এসে পড়েছে খোদ টলিপাড়াতেও। বিশ্বকাপ জড়ে কাঁপছেন টালিগঞ্জের তারকারা। কেউ বা ব্রাজিলের সমর্থক, কেউ আবার আর্জেন্টিনার। এই যেমন প্রিয়াঙ্কা সরকার, তনুশ্রীর মত অভিনেত্রীরা চাইছেন, বিশ্বকাপ জিতুক ব্রাজিল। আবার অভিনেত্রী মিমি চক্রবর্তী মনে প্রাণে আর্জেন্টিনার সমর্থক। 

Updated By: Jun 22, 2018, 09:05 PM IST
ফুটবলের বিশ্বযুদ্ধ দেখতে রাশিয়া উড়ে গেলেন প্রসেনজিৎ

নিজস্ব প্রতিবেদন: ফুটবলের বিশ্বযুদ্ধ চলছে রাশিয়ায়। আর তার আঁচ এসে পড়েছে খোদ টলিপাড়াতেও। বিশ্বকাপ জড়ে কাঁপছেন টালিগঞ্জের তারকারা। কেউ বা ব্রাজিলের সমর্থক, কেউ আবার আর্জেন্টিনার। এই যেমন প্রিয়াঙ্কা সরকার, তনুশ্রীর মত অভিনেত্রীরা চাইছেন, বিশ্বকাপ জিতুক ব্রাজিল। আবার অভিনেত্রী মিমি চক্রবর্তী মনে প্রাণে আর্জেন্টিনার সমর্থক। 

তবে পিছিয়ে নেই টালিগঞ্জের নায়করাও। সকলেই কমবেশি তাড়াতাড়ি কাজ সেরে খেলা দেখতে ঠিক সময়ে টিভির সামনে পৌঁছে যাচ্ছেন। টালিগঞ্জের বুম্বাদা তো সমস্ত কাজ, শ্যুটিং ফেলে বিশ্বকাপ দেখতে সোজা উড়ে গেলেন রাশিয়ার উদ্দেশ্যে। তিনি আবার আর্জেন্টিনার সমর্থক। বুম্বা দা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) সঙ্গী হয়েছেন তাঁর ছেলে তৃষাণজিৎ। তাঁরও ফুটবল বেশ পছন্দ। ছেলেকে নিয়ে বিশ্বকাপ দেখতে যাওয়ার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

Hey flying wd #MessiJr to cheer up #argentina ..

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

 

My #MessiJr excited #niznynovgorod #fifa18

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

বাবা, ছেলে দুজনেই মেসির সমর্থক সেকথাও ছবির ক্যাপশানে লিখেছেন বুম্বাদা। 

.