Khela jokhon shooting: 'খেলা যখন'-এর শ্যুটিংয়ে বকেয়া হোটেল বিল! তরজায় ছবির টিম

শ্যুটিংয়ে হোটেলের বিল না মেটানোর অভিযোগ, তরজায় হোটেল মালিক ও প্রযোজক।

Updated By: Sep 10, 2021, 03:16 PM IST
Khela jokhon shooting: 'খেলা যখন'-এর শ্যুটিংয়ে বকেয়া হোটেল বিল! তরজায় ছবির টিম
খেলা যখন ছবির শ্যুটিংয়ের দৃশ্য।

নিজস্ব প্রতিবেদন: অরিন্দম শীলের আগামী ছবি 'খেলা যখন'। কলকাতায় শুরু হয়েছিল ছবির শ্যুটিং। তবে চিত্রনাট্যের খাতিরে এই ছবির বেশিরভাগ অংশ শ্যুট হয় উড়িষ্যার বারিপোতায়। বৃহস্পতিবার শুটিং শেষে কলকাতা ফেরার কথা পুরো ইউনিটের। বিপত্তি বাধে সেখানেই। অভিযোগ প্রযোজনা সংস্থা নাকি হোটেলের বিল ও কলাকুশলীদের পারিশ্রমিক বকেয়া রেখেছ। 

অভিযোগ প্রযোজনা সংস্থা প্রায় সাড়ে তিন লক্ষ টাকা হোটেলের বিল পরিশোধ করেননি। এমনকী গত ৩০ অগাস্ট থেকে সমস্ত কলাকুশলীদের পারিশ্রমিকও বকেয়া আছে। 

হোটেলের বিল না মেটালে ফিরতে পারবেন না, এই দাবিতেই ছবির DOP অয়ন শীল, সহকারী আশুতোষ সাহা ও বাপ্পা দালালকে আটকে রাখে হোটেল কর্তৃপক্ষ। ছবির বাকি কলাকুশলী ও ইউনিট কলকাতা ফিরে আসতে পারলেও এই ৩ জন আটকে যান। 

আরও পড়ুন, Kangana-কে অনুকরণ, Bhaswar-র ভিডিয়ো দেখে মশকরা নেটিজেনদের

হোটেল কর্তৃপক্ষের বয়ান অনুযায়ী 'তুলসী' হোটেলের বকেয়া ২০,৩৪৪০ টাকা। 'দিব্যা'-র বকেয়া ১৫২৮০০ টাকা, ময়ূরভঞ্জ ১৪২৫৪১ টাকা, স্বস্তিক ২৮১৩৫ টাকা, দূর্গা ২০০০০, হোটেল  সাই বিনায়ক ১০০০০ টাকা এবং সিদ্ধার্থ হোটেলের বকেয়া যথাক্রমে ৭২০০ টাকা।   

যদিও প্রযোজক পার্থ প্রতিম বন্দ্যোপাধ্যায় বলেন, ''হোটেল কর্তৃপক্ষ যা বকেয়া বলেছিল তার ৮০ শতাংশ মিটিয়ে দেওয়া হয়েছে। শুধু বাকি বকেয়া দেওয়ার আগে আমার সংস্থা বিল রিচেক করছিল আর তার জন্যই ৪৮ ঘণ্টা সময় চেয়েছিলাম। কোনও কারণে তারা ভুল বোঝে এবং শ্যুটিং ইউনিটের লোকজনকে আটকে রাখে। যদিও বাকি টাকা দিয়ে, এমনকী অতিরিক্ত পাওনা মিটিয়ে তাদের কলকাতা ফেরানোর ব্যবস্থা করা হয়েছে।'' 

আরও পড়ুন, 'কোটি টাকা আয় করেও গরিবকে সাহায্য করতে পারছেন না'! সমালোচনায় বিদ্ধ Shraddha Kapoor

প্রসঙ্গত, এই ছবিতে মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। ছবির সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন বিক্রম ঘোষ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘খেলা যখন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)