Kangana-কে অনুকরণ, Bhaswar-র ভিডিয়ো দেখে মশকরা নেটিজেনদের

 কঙ্গনাকে নিয়ে মজার পোস্ট করেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2021, 03:28 PM IST
Kangana-কে অনুকরণ, Bhaswar-র ভিডিয়ো দেখে মশকরা নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : পেজ থ্রি-র দুনিয়া থেকে সোশ্যাল মিডিয়া সবক্ষেত্রেই নিত্যদিনই আলোচনায় থাকেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বলিউডের 'কুইন'-কে নিয়ে বিতর্কের যেমন কোনও শেষ নেই, তেমন তাঁকে নিয়ে নেটদুনিয়ায় মশকরাও কিছু কম হয় না। সম্প্রতি কঙ্গনাকে নিয়ে মজার পোস্ট করেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

কিছুদিন আগে কঙ্গনা (Kangana Ranaut)কে নকল করে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন এক ইউটিউবার। সেই ভিডিয়োর সঙ্গেই ঠোঁট মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছেন ভাস্বর (Bhaswar Chatterjee)। যেখানে কঙ্গনার মুখে বারবার উঠে আসা বেশকিছু পরিচিত শব্দ উঠে এসেছে। যার মধ্যে রয়েছে 'নেপোটিজম', 'লিবরুজ' (লিবারেলদের ব্যঙ্গ করে লিবরুজ বলেন কঙ্গনা), 'অর্ণবজী', 'মাদার অফ অল ফাদার্স', 'ন্যাশনাল অ্যাওয়ার্ড', 'পদ্মশ্রী', 'বি-গ্রেড হিরোইনস', 'আউটসাইডার্স', 'প্রোপাগান্ডা'। তবে ভিডিয়োটি আরও বেশি মজার হয়ে উঠেছে ভাস্বরের বেশের কারণে।

আরও পড়ুন-'অনেকদিন কোনও বিতর্ক হয়নি, কেমন লাগছে?' Kapil-র এমন প্রশ্নে কী বললেন Kangana?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saloni Gaur (@salonayyy)

প্রসঙ্গত এই মুহূর্তে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' ধারাবাহিকে রাজগুরুর চরিত্রে অভিনয় করছেন ভাস্বর (Bhaswar Chatterjee)। আর সেই রাজগুরুর পোশাকেই এই ভিডিয়োটি বানিয়েছেন অভিনেতা। ভাস্বরের এই ভিডিয়ো বেশ পছন্দ হয়েছে ছোট পর্দার অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee), রেশমি মিত্র (Reshmi Mitra), শ্রীতমা রায়চৌধুরী (Sreetama Roy Chowdhury)দের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)