KRK Arrested: 'মরে গেলে জানবেন, আমি খুন হয়েছি', গ্রেফতারির পর সলমানের বিরুদ্ধে বিস্ফোরক KRK

KRK Arrested: কখনও সলমান খান, কখনও অক্ষয় কুমার, কখনও আবার রাম গোপাল ভার্মার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কেআরকে

Updated By: Dec 26, 2023, 02:15 PM IST
KRK Arrested: 'মরে গেলে জানবেন, আমি খুন হয়েছি', গ্রেফতারির পর সলমানের বিরুদ্ধে বিস্ফোরক KRK

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেপরোয়া মন্তব্যের জন্য বরাবরই বিতর্কে থেকেছেন, গ্রেফতারও হয়েছেন অভিনেতা কামাল আর খান ওরফে কেআরকে। সোমবার সেই কেআরকে-কে গ্রেফতার করল মুম্বই পুলিস। সোমবার সেই গ্রেফতারের কথা তাঁর এক্স হ্যান্ডেলে জানিয়েছেন অভিনেতা-পরিচালক কামাল আর খান। তবে জানিয়ে দিয়েছেন, 'যদি মরে যাই তাহলে জানবেন আমি খুন হয়েছি'। এমনই চাঞ্চল্যকর বয়ানে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নেটপাড়ায়।

আরও পড়ুন-পুলিসের আবেদন ওড়াল আদালত, জামিন ৪ আপার প্রাইমারি চাকরিপ্রার্থীর

২০১৬ সালের একটি মামলায় কামালকে গ্রেফতার করে পুলিস। সোমবার তিনি দুবাই যাচ্ছিলেন। সেইসময় মুম্বই বিমানবন্দরে তাঁকে গ্রেফতার করা হয়। এক্স হ্যান্ডেলে তাঁর বয়ানে কামাল লিখেছেন, গত ১ বছর মুম্বইয়ে রয়েছি। নিয়মিত মামলায় আদালতে হাজিরা দিই। আজ দুবাই যাচ্ছিলাম। মুম্বই বিমানবন্দরে আমাকে গ্রেফতার করেছে পুলিস। তারা বলছে ২০১৬ সালের একটি মামলায় আমি ফেরার। সলমান খান বলছেন আমার জন্য তাঁর ছবি টাইগার ৩ ফ্লপ করেছে। জেল বা থানায় যদি আমার মৃত্যু হয় তাহলে জানবেন আমি খুন হয়েছি। আর আপনারা সবাই জানেন এর জন্য দায়ী কে? নিজের এক্স হ্যান্ডলটিতে কামাল ট্যাগ করেছেন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীকে। পরোক্ষে যে সলমানের বিরুদ্ধেই সরব হয়েছে কেআরকে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

উল্লেখ্য ২০২২ সালে দুবার গ্রেফতার হন কামাল আর খান। প্রথামবার তাঁকে গ্রেফতার করা হয়েছিল এক প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুর সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার জন্য। এর কিছুদিন পরেই কামালকে গ্রেফতার করা হয় তাঁর ফিটনেস ট্রেনারকে যৌন হয়রানি করার অভিযোগে।

বলিউডের অভিনেতা ও সেলিব্রিটিদের কড়া সমালোচনা করে বারেবারেই খবরে এসেছেন কামাল আর খান। ভোজপুরি ও হিন্দি কয়েকটি ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। বিগ বস সিজন ৩ তে তিনি অংশ নিয়েছিলেন। সম্প্রতি তাঁর গ্রেফতারের জন্য দায়ী করেন সলমান খানকে। এর জন্য পরে প্রকাশ্য ক্ষমাও চান। সলমানের কোনও ফিল্ম আর কখনও তিনি রিভিউ করবেন না বলেও জানিয়েছিলেন।  অক্ষয় কুমার ও রাম গোপাল ভার্মার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জন্য একবার গ্রেফতার হন কেআরকে। তাঁর বিরুদ্ধে গোলমাল সৃষ্টির মামলাও রুজু করে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.