The Kapil Sharma Show : আদালতের দৃশ্যে মদ্যপান! কপিলের শোয়ের বিরুদ্ধে FIR

 আদালত অবমাননার অভিযোগ জনপ্রিয় এই কমেডি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের হল FIR।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 24, 2021, 08:48 PM IST
The Kapil Sharma Show : আদালতের দৃশ্যে মদ্যপান! কপিলের শোয়ের বিরুদ্ধে FIR

নিজস্ব প্রতিবেদন : ফের বিতর্কে দ্যা কপিল শর্মা শো (The Kapil Sharma's Show)। আদালতের দৃশ্যে দেখানো হয়েছে অভিনেতার মদ্যপান। আর সেকারণেই আদালত অবমাননার অভিযোগ জনপ্রিয় এই কমেডি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের হল FIR।

মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদলতে এই FIR দায়ের করেছেন আইনজীবী সুরেশ ধাকড়। তাঁর দাবি, ''দ্যা কপিল শর্মা শোয়ে আদালতের দৃশ্যে মদ্যপান করতে দেখা গেছে। এপ্রিলের ২১ তারিখে এই পর্বটি সম্প্রচারিত হয়েছে। এধরনের বিষয় বন্ধ হওয়া উচিত। আদালতের দৃশ্যে এধরনের কর্মকাণ্ড গর্হিত অপরাধ। শোয়ের নির্মাতারা চাইলে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারত। কিন্তু সেটাও করা হয়নি। এই শোয়ে মহিলাদের নিয়েও আপত্তিকর মন্তব্যও করা হয়। ''

আরও পড়ুন-International Emmy Awards 2021: মনোনীত নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুস্মিতা সেন ও বীর দাস

আইনজীবী সুরেশ ধাকড়ের দায়ের করা মামলাটির শুনানি হবে আগামী ১ অক্টোবর।  দ্যা কপিল শর্মা শো (The Kapil Sharma's Show)য়ে কপিল ছাড়াও দেখা যাচ্ছে ভারতী সিং, অর্চনা পুরাণ সিং, সুমনা চক্রবর্তী, কিক্কু শারদাকে। ২০১৬ সালে প্রথম টেলিভিশনের পর্দায় যাত্রা শুরু করেছিল দ্যা কপিল শর্মা শো। বছর খানেকের মধ্যেই এই শো জনপ্রিয়তার শীর্ষে পৌঁছোয়। বর্তমানে এই শোয়ের তৃতীয় সিজন চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.