'কুমকুম ভাগ্য' ধারাবাহিকের সেটে আগুন, কেমন আছেন নিজেই জানালেন স্মৃতি

অল্পের জন্য রক্ষা পেয়েছেন ধারাবাহিকের দুই কেন্দ্রীয় অভিনেতা স্মৃতি ঝা ও শাব্বির আলুওয়ালিয়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2020, 03:17 PM IST
'কুমকুম ভাগ্য' ধারাবাহিকের সেটে আগুন, কেমন আছেন নিজেই জানালেন স্মৃতি

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্যেই এল একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক 'কুমকুম ভাগ্য'-র শ্যুটিং সেটে অগ্নিকাণ্ডের খবর। অল্পের জন্য রক্ষা পেয়েছেন ধারাবাহিকের দুই কেন্দ্রীয় অভিনেতা স্মৃতি ঝা ও শাব্বির আলুওয়ালিয়া। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও ঘটনা ঘটেনি বলেই জানা যাচ্ছে।

শনিবার বিকেলে 'কুমকুম ভাগ্য'র সেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শট সার্কিট থেকেই আগুন লেগেছিল বলে খবর। যদিও এই অগ্নিকাণ্ডের ঘটনায় বড় কোনও ক্ষয়ক্ষতি না হলেও শ্যুটিংয়ের বহু জিনিসপত্র পুড়ে গিয়েছে বলে খবর। তবে ঘটনাস্থলে দ্রুত দমকল পৌঁছে যাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। অগ্নিকাণ্ডে বিষয়টি বোঝা সঙ্গে সঙ্গেই সমস্ত কলাকুশলীদের বাইরে বের করে আনা হয়। অল্পের জন্য রক্ষা পান সিরিয়ালের দুই কেন্দ্রীয় অভিনেতা শাব্বির ও স্মৃতি। ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীরাও সুস্থ আছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে 'কুমকুম ভাগ্য'-র শ্যুটিং সেটের অগ্নিকাণ্ডের ভিডিয়ো।

আরও পড়ুন-প্রভাসের নায়িকা হচ্ছেন দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তিনি সুস্থ আছেন এখবর সকলকে জানিয়েছে স্মৃতি ঝা নিজের তিলক পরা একটি ছবি শেয়ার করে জানিয়েছেন তিনি সুরক্ষিত আছেন। লিখেছেন, '' আয়ি নে মেরি নজর উতারি, মেয় বিলকুল সেফ হু, এর থেকে বেশি কিছু বলব না। মা যেভাবে আমার দিকে তাকাচ্ছেন, আমি কথা বলার ভাষা পাচ্ছি না।''

আরও পড়ুন-প্রয়াত 'প্যায়ার তুনে কেয়া কিয়া', 'রোড' খ্যাত পরিচালক রজত মুখোপাধ্যায়

আরও পড়ুন-কেমন হল 'রাণী রাসমণি' দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের ফল?

প্রসঙ্গত, এই মুহূর্তে প্রযোজক একতা কাপুরের সময়টাও বিন্দুমাত্র ভালো যাচ্ছে না। সম্প্রতি তাঁর 'কসৌটি জিন্দেগি কি'র কেন্দ্রীয় অভিনেতা পার্থ সামন্থনের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। বালাজি টেলিফিল্মসের এক্সিকিউটিভও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে।

.