কেমন হল 'রাণী রাসমণি' দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের ফল?

 শুক্রবারই উচ্চ-মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ করা হয়েছে।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2020, 08:55 PM IST
কেমন হল 'রাণী রাসমণি' দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের ফল?

নিজস্ব প্রতিবেদন : একদিকে 'করুণাময়ী রানী রাসমণি'র শ্যুটিং, তারই মাঝে জোর কদমে পড়াশোনা চালিয়ে গিয়েছেন আমাদের সকলের প্রিয় 'রানি মা'। কার কথা বলছি নিশ্চয় বুঝতে পারছেন। হ্যাঁ, 'রানী রাসমণি'র অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও এবছর উচ্চ-মাধ্যমিক দিয়েছিলেন। শুক্রবারই উচ্চ-মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ করা হয়েছে।

কেমন নম্বর পেলেন সকলের প্রিয় 'রানি মা'?

এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডট কমের তরফে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়। দিতিপ্রিয়া জানান, ''আমি ৮২.৪ শতাংশ নম্বর পেয়েছি। ইংরাজি, এডুকেশন ও মিউজিকে তিনটে বিষয়ে লেটার পেয়েছি। পরবর্তীকালে সোশিওলজি কিংবা ইংরাজি নিয়ে পড়াশোনা করতে চাই। তবে কোনটা নিয়ে পড়ব এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিই নি।''

দিতিপ্রিয়া সবথেকে বেশি নম্বর পেয়েছেন এডুকেশনে। তাঁর প্রাপ্ত নম্বর ৯৩। আর সবথকে কম নম্বর পেয়েছেন ইতিহাসে। তাঁর প্রাপ্ত নম্বর ৭০।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যু, তদন্ত প্রক্রিয়া নিয়ে মুখ খুললেন অভিনেতার তুতো ভাই, বিজেপি বিধায়ক নীরজ কুমার সিং বাবলু

আরও পড়ুন-রেস্তোরাঁর ঢঙে বাড়িতেই 'ক্যান্ডেল লাইট ডিনার' রাজ-শুভশ্রীর

প্রসঙ্গত, করোনা আতঙ্কের মধ্যেই উচ্চ-মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। পাঠভবনের ছাত্রী দিতিপ্রিয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষা সিট পড়েছিল বালিগঞ্জ বালিগঞ্জ বি এস এস স্কুলে। পরীক্ষা চলাকালীন দিতিপ্রিয় Zee ২৪ ঘণ্টা ডট কমকে জানিয়েছিলেন, এমনিতে তিনি শ্যুটিংয়ের ফাঁকেই পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। তবে পরীক্ষার আগের দিনগুলিতে ছুটি নিয়েছিলেন।