Virat, Anushka-র মেয়ের প্রথম ছবি, দেখুন ভাইরাল ভিডিয়ো

ছবি শেয়ার করেন বিকাশ কোহলি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 11, 2021, 07:45 PM IST
Virat, Anushka-র মেয়ের প্রথম ছবি, দেখুন ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সোমবার সুখবর দেন বিরাট কোহলি (Virat Kohli)। আজই কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। সন্তানের জন্মের পর অনুষ্কা এবং সদ্যোজাত ভাল আছেন বলেও জানান বিরাট। বিরাট-অনুষ্কার খুশির খবরে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন তারকা জুটির অনুরাগীরা। বিরাট-অনুষ্কা যখন তাঁদের শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা, ভালবাসায় আপ্লুত, সেই সময় সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করলেন বিরাটের দাদা বিকাশ কোহলি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিরুষ্কার (Anushka Sharma) সন্তানের প্রথম ছবি শেয়ার করেন বিকাশ কোহলি। তাঁদের পরিবারের খুদে সদস্যকে আমন্ত্রণ জানিয়ে নয়া ভিডিয়ো শেয়ার করেন বিকাশ কোহলি। 

আরও পড়ুন : ​মা হলেন অনুষ্কা, 'বিরুষ্কা'-কে ভালবাসায় ভরালেন তারকারা

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিরাট যখন সুখবর দেন, সেই সময় তিনি আরও জানিয়ে দেন, এবার থেকে যেন তাঁদের একটু একলা থাকতে দেওয়া হয়। সব সময় যেন তাঁদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুকি দেওয়া না হয় বলেও আবেদন জানান বিরাট কোহলি। হাই প্রোফাইল তারকা জুটি অবশ্য এর আগেও বহুবার আবেদন জানিয়েছেন যাতে তাঁদের একটু একা থাকার সময় দেওয়া হয় বলে। সম্প্রতি বিরাট-অনুষ্কা যখন নিজেদের মতো করে সময় কাটাচ্ছিলেন, সেই সময় কেন পাপারাৎজি ক্য়ামেরার ফ্ল্যাশে তাঁদের বন্দি করেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন অনুষ্কা শর্মা। স্ত্রীর পর এবার ব্যক্তিগত সময়ে যাতে কেউ তাঁদের বিরক্ত না করেন, সেই আবেদন জানান বিরাটও।

.