Sidnaaz: শেহনাজ-সিদ্ধার্থের 'অধুরা' রসায়ন, সিডনাজের অসমাপ্ত কাহিনির মুক্তি কবে জানেন?

সিডনাজের 'অধুরা' কাহিনির মুক্তির তারিখ প্রকাশ্যে এল।

Updated By: Oct 17, 2021, 04:22 PM IST
Sidnaaz: শেহনাজ-সিদ্ধার্থের 'অধুরা' রসায়ন, সিডনাজের অসমাপ্ত কাহিনির মুক্তি কবে জানেন?
অধুরা মিউজিক ভিডিও পোস্টার।

নিজস্ব প্রতিবেদন: সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজ গিলের (Shehnaaz Gill) শেষ কাজ, স্বাভাবিকভাবেই অনুরাগীদের জন্য বিশেষ অনুভূতি বয়ে আনবে। সিডনাজের 'অধুরা' কাহিনির মুক্তির তারিখ প্রকাশ্যে এল। ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ-শেহনাজের মিউজিক ভিডিও। 

মিউজিক ভিডিওর নাম অনেকটা সিডনাজের প্রেমকাহিনির মতো অসমাপ্ত। প্রেমের গান হলেও পোস্টার জুড়ে শুধুই বিষণ্ণতা। চলতি বছরের শুরুতে এই গানের শ্যুটিং করেছিলেন তারা। এরপরই আচমকাই চলে যান সিদ্ধার্থ শুক্লা। তাই নিজেদের প্রিয় অভিনেতাকে শেষবার দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন সিডনাজ ভক্তরা। 

আরও পড়ুন, #উৎসব : ছেলের আবদার রাখতে এবার নয়া অবতারে সুপারস্টার Prosenjit Chatterjee

ভিডিওর পোস্টার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন ‘অধুরা’-র অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল।তাঁর সঙ্গে গানে গলা মিলিয়েছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। অকালে চলে যাওয়ায় ‘অধুরা’-র পুরো শ্যুটিংও শেষ করতে পারেননি সিদ্ধার্থ।

সদ্য মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জ, শেহনাজ গিল, সোনম বাজওয়া অভিনীত কমেডি ড্রামা ‘হসলা রাখ’। সিদ্ধার্থ শুক্লা মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছিলেন শেহনাজ। তাই এর মধ্যে তাঁর ছবি মুক্তি পাওয়ায় দর্শক থেকে সমালোচক প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)