Vicky-Katrina: 'শীঘ্রই বাগদান সারব', ক্যাটরিনার সঙ্গে আংটি বদলের গুজবে অকপট ভিকি

ছবির প্রচারে এসে ক্যাটরিনার প্রসঙ্গে মুখ খুললেন ভিকি

Updated By: Oct 17, 2021, 03:49 PM IST
Vicky-Katrina: 'শীঘ্রই বাগদান সারব', ক্যাটরিনার সঙ্গে আংটি বদলের গুজবে অকপট ভিকি

নিজস্ব প্রতিবেদন: বেশ অনেকদিন ধরেই তাঁদের ঘিরে নানা জল্পনা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল গোপনে নাকি আংটি বদলও করে ফেলেছেন তাঁরা। কিন্তু সেসময় সেই জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। জানা যায় সেদিন শুটিংয়ে ব্যস্ত ছিলেন ভিকি। এমনকি সেই গুজব নিয়ে বাড়িতে হাসিঠাট্টাও করেছিলন ভিকির বাবা মা। এবার তাঁর ছবি সর্দার উধমের প্রচারে এসে সেই গুজব নিয়ে মুখ খোলেন অভিনেতা। 

তাঁদের ঘিরে তৈরি এই গুজবের জন্য ভিকি দায়ী করেন এক পাপারাৎজিকে। মিডিয়াকে উদ্দেশ্য করে অভিনেতা বলেন, আপনাদেরই এক বন্ধু এই গুজব ছড়িয়েছিল। পাশাপাশি তিনি আরও বলেন, 'সঠিক সময় এলে তাড়াতাড়িই বাগদান পর্ব সেরে ফেলব। সঠিক সময়ের অপেক্ষা।' প্রসঙ্গত সম্প্রতি ক্যাটরিনা কাইফও এমন এক বলিউডের সেলিব্রিটি যিনি উপস্থিত ছিলেন সর্দার উধমের প্রিমিয়ার শোয়ে। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের শহিদ সর্দার উধম সিংয়ের জীবন নিয়ে তৈরি এই ছবি। স্পেশাল স্ক্রিনিংয়ে এই ছবি দেখে ভিকির প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে ক্যাটরিনা লেখেন, সুজিত সরকারের চিন্তাকে সাধুবাদ জানাই। ছবির গল্প বলার ধরন খুবই সুন্দর ও পরিষ্কার। ভিকি কৌশল ট্যালেন্টেড, সৎ ও হৃদয় বিদারক। 

আরও পড়ুন: Dev: এক সপ্তাহে ২ কোটি! 'গোলন্দাজ' দেবের সৌজন্যে ফের হলমুখী দর্শক

কিছুদিন আগে ভিকির বিয়ের গুজব নিয়ে কথা বলেছিলেন তাঁর ভাই সানি কৌশল। তিনিই জানিয়েছিলেন যে, মিডিয়া থেকেই ছেলের আংটি বদলের খবর পান ভিকির বাবা-মা। অভিনেতা জিম থেকে ফিরতেই তাঁর বাবা মা তাঁকে বলেন,'বিয়ে যখন হয়েই গেল এবার মিষ্টি তো খাওয়াও।' মজার ছলে ভিকি বলেন,'যতটা আসল বিয়ে হয়েছে ততটাই আসল মিষ্টি খেয়ে নাও। '

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)